তাহিরপুরে ধানের শীষ প্রতিক চেয়ে ২৯ প্রার্থীর আবেদন

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০১৬

সংবাদদাতা ,তাহিরপুর: সুনামগঞ্জের তাহিরপুরের ৭টি ইউনিয়নের চেয়ারম্যান পদে বিএনপির ২৯ জন প্রার্থীরা আবেদন পত্র দাখিল করেন ।
এ সময় আবেদন পত্র গ্রহন করেন-সুনামগঞ্জ জেলা বিএনপির সদস্য ও তাহিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জি,বিএনপি নেতা আবুল কালাম আজাদ ও রফিকুল ইসলাম।
বিএনপির চেয়ারম্যান প্রার্থীরা হলেন-তাহিরপুর উপজেলা সদর ইউনিয়নে-বোরহান উদ্দিন,মেহেদী হাসান উজ্জল,এমরান হোসেন,শেখ কামাল পাশা,বালিজুরী ইউনিয়নে-সাখায়াত হোসেন,ফৌরদোস আলম,জমিরুল হক,,বাদাঘাট ইউনিয়নে-আবু সায়েম,রাকাব উদ্দিন,মাহবুব মল্লিক,নজরুল ইসলাম,ডাঃ শফিকুল ইসলাম, উত্তর বড়দল ইউনিয়ন পরিষদে-আবুল কাশেম,মহি উদ্দিন,নজরুল ইসলাম শাহ,কাশেম মোওলানা,আক্তার হোসেন,শফিকুল ইসলাম,আব্দুল মোতালেব,দক্ষিন বড়দল ইউনিয়নে-সবুজ আলম,আবুল কালাম আজাদ,আজহার আলী,রায়হান উদ্দিন,বোরহান উদ্দিন,উত্তর শ্রীপুর ইউনিয়নে-খসরুল অলম,সামসুদ্দিন(মেম্বার),ডাঃ সামসুদ্দিন,দক্ষিন শ্রীপুর ইউনিয়নে-শামিম আহমদ,আলী আহমদ মোরাদ।
সুনামগঞ্জ জেলা বিএনপির সদস্য ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামন কামরুল বলেন-আমাদের তাহিরপুর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদে বিএনপির দলীয় ইউপি চেয়ারম্যান নির্বাচনে কোন প্রকার স্বজন প্রীতি,অনিয়ম ও দূর্নীতি করা হবে না। তৃনমূলে মূলের সমর্থন ও মতামতের বিত্তিতেই দলীয় চেয়ারম্যান প্রার্থী বাচাই করা হবে।

সর্বশেষ সংবাদ