ছেলে মেয়ে জামাতা সহ রাগীব আলীর বিরুদ্ধে পরোয়ানা

প্রকাশিত: ২:৫৩ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৬

জালিয়াতি, দেবোত্তর সম্পত্তি দখল, ভূমি আত্মসাত ও প্রতারণার গুরুতর অভিযোগ

আদালত প্রতিবেদক :  শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে-মেয়েসহ  ৫জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বুধবার বেলা ১১টার দিকে সিলেট মহানগর মুখ্য হাকিম আদালতের বিচারক সাইফুজ্জামান হিরো এ গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। জাল কাগজপত্রের মাধ্যমে তারাপুর চা-বাগানের দেবোত্তর সম্পত্তিতে অবৈধ স্থাপনা নির্মাণের মাধ্যমে হাজার কোটি টাকার ভূমি আত্মসাৎ ও প্রতারণার মামলায় এ গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

এর মধ্যে ভূমি জালিয়াতির মামলায় রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। অন্যদিকে প্রতারণার মামলায় রাগীব আলী, তার ছেলে আবদুল হাই, জামাতা আবদুল কাদির, মেয়ে রুজিনা কাদির এবং তারাপুর চা-বাগানের সেবায়েত পঙ্কজ কুমার গুপ্তের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

সিলেট জেলা জজকোর্টের পাবলিক প্রসিকিউটর মিসবাহ উদ্দিন সিরাজ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, গত ১০ জুলাই ওই দুটি মামলায় অভিযোগপত্র দাখিল করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সরোয়ার জাহান। বুধবার অভিযোগপত্রের ওপর আদালতে শুনানি ছিল। কিন্তু রাগীব আলীর শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে শুনানির তারিখ পেছানোর আবেদন জানান তার আইনজীবী। আদালত আবেদন নামঞ্জুর করে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

আরও পড়ুন  ছাত্রদলের ১১ টি ইউনিটের আংশিক কমিটির অনুমোদন

প্রসঙ্গত, ৪২২ দশমিক ৯৬ একর জায়গার ওপর তারাপুর চা-বাগানের পুরোটাই দেবোত্তর সম্পত্তি। আশির দশকে জালিয়াতির মাধ্যমে এটি দখলে নেন রাগীব আলী

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ