পরীক্ষার সময় কমানোর প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০১৬

জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক পরীক্ষার সময় কমিয়ে ৪ঘন্টা থেকে ৩:৩০ মিনিট দেওয়ার সিদ্ধান্তের প্রতিবাদে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিবাদ বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ বিক্ষোভে শিক্ষার্থীরা এই সিদ্ধান্তকে অযৌক্তিক উল্লেখ করে অবিলম্বে তা প্রত্যাহারের দাবী জানান।

গতকাল মঙ্গলবার মদন মোহন কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে নগরীর পাঠানটুলা পয়েন্টে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। হিসাব বিজ্ঞান চতুর্থ বর্ষের ছাত্র কামরুজ্জামান রুমানে’র সভাপতিত্বে ও সুলতান মাহমুদ এবং ফরহাদ আহমেদ সায়েমের যৌথ পরিচালনায় মানববন্ধন পরবর্তী সভায় বক্তব্য রাখেন হিসাব বিজ্ঞান চতুর্থ বর্ষের ছাত্র হুসেন আহমেদ, হাবিবুর রহমান, ব্যাবস্থাপনা চতুর্থ বর্ষের ছাত্র নাজমুল আহমেদ, শফি আহমদ, হিসাব বিজ্ঞাব তৃতীয় বর্ষের ছাত্র মুন্না লাল দাস,২য় বর্ষের পক্ষে এস কে ফুয়াদ ও আশফাক আহমদ। এছাড়া ও উপস্থিত ছিলেন আজমল হুসেন, গুলজার হুসেন, সুব্রত দাস, তাহের সিদ্দিকি, তাহমিদ আহমদ, ফাহমিনা রহমান, নার্সিন আক্তার, ফাতেমা আক্তার তাপসি, পাপিয়া সুলতানা রিমু, সাব্বির আহমদ, বরকত আলী রাজু, জুনেদ আহমদ, নাহিদ, আবির, সুহেল রানা, মুন্নি, শারমিন, স্বর্ণা, চাঁদনি, শ্রাবনী, সম্রাট, লায়েক প্রমুখ।
এদিকে আজ বুধবার এম.সি.বিশ্ববিদ্যালয় কলেজে সাধারণ শিক্ষার্থীরা এক বিশাল বিক্ষোভ মিছিল ও
অবরোধ কর্মসূচীর ঘোষনা করেছে। ছাত্র-ছাত্রীরা সকাল সাড়ে ১১টায়আম্বরখানা পয়েন্ট থেকে মিছিল নিয়ে কেন্দ্রীয় শহীদ মিনার যাবে এবং অবরোধ কর্মসূচী পালন করবে। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ