দক্ষিণ সুরমায় ৫নারীকে জয়িতা সম্মাননা

প্রকাশিত: 2:40 PM, December 21, 2016

দক্ষিণ সুরমায় ৫নারীকে জয়িতা সম্মাননা

দক্ষিণ সুরমায় উপজেলার প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় এর আয়োজনে এবং জয়তুন হস্তশিল্প ও সেলাই প্রশিক্ষণ একাডেমীর সহযোগীতায় মঙ্গলবার (২০ ডিসেম্বর) উপজেলা পরিষদের অডিটোরিয়ামে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা ও নির্বাচিত জয়ীতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে জয়িতা অšে¦ষণে বাংলাদেশ ২০১৬ শীর্ষক প্রতিযোগীতায় স্ব স্ব ক্ষেত্রে সফল শ্রেষ্ঠ ৫ জন নারীকে জয়িতা সম্মাননা প্রদান করা হয়।

উপজেলা সহকারী কমিশনার ভূমি আছমা মোজাম্মেলের সভাপতিত্বে ও জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট্রের নির্বাহী পরিচালক যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভেটেনারী সার্জন কামরুন নাহার, ২০১৫ সালের বিভাগীয় পর্যায়ে সফল জয়িতা পদকপ্রাপ্ত নুরুন্নাহার বেবী, ২০১৬ সালের জেলা পর্যায়ে সফল জয়িতা পদকপ্রাপ্ত গাজী লায়লা আক্তার স্বপ্না। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনা আক্তার, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শামীমা আক্তার।
উপজেলা পর্যায়ে যারা শ্রেষ্ঠ হলেন। অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী মরিয়ম বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী দেলোয়ারা আক্তার লিপি, সফল জননী নারী তপতী চক্রবর্তী, নির্যাতনে বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী নুরজাহান বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী সাবিনা আক্তার আছমা। বিজ্ঞপ্তি

সর্বশেষ সংবাদ