নাজিরবাজারে ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০১৭

প্রভাতবেলা প্রতিবেদক: দক্ষিণ সুরমা উপজেলার নাজিরবাজারে ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে। এ শাখা উদ্বোধনের মাধ্যমে বৃহত্তর নাজিরবাজার এলাকাবাসী পেতে যাচ্ছেন প্রযুক্তিনির্ভর আধুনিক ব্যাংকিং সুবিধা।
উদ্বোধন উপলক্ষে ২২ মার্চ (বুধবার) দুপুরে নাজিরবাজার এহিয়া মার্কেটস্থ শাখা কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শাখা এজেন্ট মো. কামাল হোসেনের পরিচালনায় এতে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাচ-বাংলা ব্যাংক বিশ্বনাথ শাখার ব্যবস্থাপক তারেক মাহমুদ, উত্তরা ব্যাংক নাজিরবাজার শাখার ব্যবস্থাপক মাকসুদুল হক খান, ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং-এর রিজিওনাল ম্যানেজার আবু সায়েম, এরিয়া ম্যানেজার মো. জহিরুল ইসলাম ও কমকর্তা তওহিদুল ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরুব্বি আপ্তাব আলী, নাজিরবাজার’র বাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক মাসুক মিয়া, এ্যাডভোকেট মো. কামাল হোসেন, বিশিষ্ট ব্যবাসয়ী মো. আবদুল মালেক, তরুণ সমাজসেবী ও উদ্যোক্তা মো. ওলিউর রহমান সুমিম, বিশিষ্ট ব্যবাসয়ী আবুল কালাম রুনু, জয়বুননেছা বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মফুর আহমদ, মাস্টার কামাল হোসেন, নাজিরবাজার ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার এস.আর জাহাঙ্গির মিয়া, ট্রেলার মাজেদ মিয়া ও আব্দুল কাইয়ুম জামিল, কর্মচারী আলাউর রহমান আবু ও আবদুস সামাজ কাজলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
মাদরাসা ছাত্র শফি আহমদের তেলাওয়াতের মাধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠান শেষ হয় মুনাজাতের মাধ্যমে। মুনাজাত ও মিলাদ পরিচালনা করেন দারুল কুরআন মাদরাসা নাজির বাজার’র সিনিয়র শিক্ষক মাওলানা আবদুল কাদির। পরে ফিতা কেটে শাখার উদ্বোধন করে উপস্থিত অতিথিবৃন্দ।
উল্লেখ্য, দক্ষিণসুরমা, বিশ্বনাথ ও ওসমানীনগর এ তিন উপজেলার একাংশের বৃহত্তর জনগোষ্ঠী নিয়ে দক্ষিণসুরমার দক্ষিণ সীমানায় ঐতিহাসিক নাজিরবাজার অবস্থিত। কালের স্বাক্ষী এ বাজারে ‘একাধিক ব্যাংক শাখা প্রতিষ্ঠিত হওয়া’ অত্র অঞ্চলবাসীর দীর্ঘদিনের দাবি ও স্বপ্ন। অনেক পরে হলেও আজ নাজিরবাজারবাসীর লালিত দাবি ও স্বপ্ন সিংহভাগ পুরণের প্রত্যয় নিয়ে খোলা হয়েছে ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং শাখা। নাজিরবাজারস্থ এ শাখায় একটি পুর্নাঙ্গ ব্যাংক শাখার প্রায় সব ধরণের সুযোগ-সুবিধা গ্রহণ করতে পারবেন গ্রাহকরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ