,

সুনামগঞ্জে কিশোরীকে গণধর্ষণ, যুবলীগ নেতা গ্রেপ্তার

প্রভাতবেলা প্রতিবেদক:  সুনামগঞ্জে এক কিশোরীকে অপহরণের পর গণধর্ষণের মামলায় যুবলীগ নেতা হাসানুজ্জামান ইস্পাহানীকে গ্রেপ্তার করেছে পুলিশ।সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) একটি দল গত বুধবার দিবাগত মধ্যরাতের পর সুনামগঞ্জের আরফিন নগর গ্রামের নিজ বাড়ি থেকে ইস্পাহানীকে গ্রেপ্তার করে। তিনি পৌর যুবলীগের সদস্য বলে জানা গেছে।

সিলেট কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) ফয়েজ আহমেদ জানান, গত ২২ জুলাই কিশোরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে ইস্পাহানীসহ আরো চারজন সহযোগী অপহরণ করে। পরদিন কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়।গত মঙ্গলবার সুনামগঞ্জ থেকে কিশোরীকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। কর্পোরেট সংবাদ

মামলার তদন্ত কর্মকর্তা এসআই খোকন জানান, গতকাল বুধবার ওই কিশোরী আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে ওই কিশোরী অভিযোগ করে, তাকে ইস্পাহানী ও তার সহযোগীরা অপহরণ করে সুনামগঞ্জে নিয়ে একটি নির্জন কক্ষে আটকে রেখে গণধর্ষণ করে। হিন্দু সম্প্রদায়ের ওই কিশোরী এবার সিলেট পিডিবি স্কুল থেকে মাধ্যমিক (এসএসসি) পাস করেছে।

পুলিশ জানিয়েছে, ইস্পাহানীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে ২২টি মামলা রয়েছে। তিনি সুনামগঞ্জ বাস টার্মিনাল এলাকায় নিয়মিত চাঁদা আদায় করতেন বলেও অভিযোগ রয়েছে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

সম্পাদক : কবীর আহমদ সোহেল

সম্পাদক কর্তৃক প্রগতি প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিঃ ১৪৯ আরামবাগ,ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কাযালয়: ২০৭/১ ফকিরাপুল, আরামবাগ , মতিঝিল, ঢাকা-১০০০।

সিলেট অফিস: ২৩০ সুরমা টাওয়ার (৩য় তলা)
ভিআইপি রোড, তালতলা, সিলেট।
মোবাইল-০১৭১২-০৩৩৭১৫,০১৭১২-৫৯৩৬৫৩

E-mail: provatbela@gmail.com,

কপিরাইট : দৈনিক প্রভাতবেলা.কম

শিরোনাম :
ব্রাজিলকে রুখে দিয়েছে সুইজারল্যান্ড লোজানোর গোল জার্মানির পোষ্টে ! বাঘের সঙ্গে মিম ! জয় দিয়ে বিশ্বকাপ শুরু করলো সার্বিয়া সড়কে ৯ জনের প্রাণহানি বন্যা পরিস্থিতি ভয়াবহ: ৩লাখ মানুষ পানিবন্দি মৌলভীবাজারের সঙ্গে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন মৌলভীবাজারের বন্যা মোকাবেলায় সেনাবাহিনী মোতায়েন রাত পোহালেই ঈদ প্রত্যাখ্যানকারীদের ধাওয়ায় পালিয়েছে পদবীধারী ছাত্রদল বুবলীর ‘অন্তঃসত্ত্বা’ নিয়ে নানা গুজব বাড্ডায় আ. লীগ নেতাকে গুলি করে হত্যা রুহ আফজায় প্রতারণা: হামদর্দকে জরিমানা ভোগ-এর প্রচ্ছদ মডেল সৌদি রাজকুমারী ‘মাফিয়া ডন’ মদদপুষ্ট কমিটিতে থাকতে চাননা প্রকৃত ছাত্রদল নেতারা ‘মাফিয়াডন” মদদপুস্ট কমিটি বাতিলের দাবীতে ছাত্রদলের বিক্ষোভ কোটি কোটি মানুষের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে-রিজভী চাঁদপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত জাকির নিহত শহীদ সাংবাদিক সেলিনা পারভীনের ছেলে সুমন জাহিদের মরদেহ উদ্ধার আরিফ-কামরানের প্রীতি ফুটবল ম্যাচ ড্র সিলেট ছাত্রদলের লেজে গোবরে মার্কা কমিটি ঘোষনা ছাত্রদলের ১১ টি ইউনিটের আংশিক কমিটির অনুমোদন ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক-পুলিশের ত্রিমুখী সংঘর্ষ যাত্রীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন রেলমন্ত্রী “সরকারি হাসপাতালেই চিকিৎসা করতে হবে, কোথাও বলা নেই” ‘এখনও সম্মতি দেননি খালেদা জিয়া’ ১১ জেলায় যুবদলের নতুন কমিটি পবিত্র লাইলাতুল কদর পালিত কোর্টনি ওয়ালস এবং বাস্তবতা! মহিমান্বিত লাইলাতুল কদর আজ বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সোচ্চার থাকুন সরকার বেগম জিয়ার জীবন নিয়ে ছিনিমিনি খেলছে রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার চেয়ারম্যান সুলতান সালাউদ্দিন অাটক খালেদা জিয়ার চিকিৎসা সিএমএইচে সঙ্গীত শিল্পী অাসিফের জামিন উচ্ছাস আনন্দে অন্য রকম এক সন্ধ্যায় টাইগ্রেসরা পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু খালেদা জিয়াকে চিকিৎসার জন্য লন্ডন পাঠানোর আহ্বান বি. চৌধুরীর নারী ক্রিকেট দলকে স্পিকারের অভিনন্দন অবিস্মরণীয় এশিয়া কাপ চ্যাম্পিয়ন্স ট্রফিতে চুমু খেলেন সালমা,রুমানারা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ঢাবি’র সাবেক শিক্ষকের মৃত্যু ‘মাইল্ড স্ট্রোক’ করেছিলেন বিএনপি চেয়ারপার্সন’ কানাডার গভর্নর জেনারেলের নৈশভোজে প্রধানমন্ত্রী ‘যৌন সুবিধা নিতেই দলের উচ্চ পদে নারীদের বহাল করেন ইমরান’ নারী এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশ ও ভারত পাকিস্তানকে হারিয়ে ফাইনালে ভারত প্রতি ম্যাচে জার্মানির কাছে সৌদি’র হার মাষ্টার আব্দুর রহিম আর নেই মালয়েশিয়াকে হারাতে পারলেই ফাইনাল