ভারপ্রাপ্ত আমীরসহ ১০ জামায়াত নেতাকর্মী আটক

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, মার্চ ১২, ২০১৮

ভারপ্রাপ্ত আমীরসহ ১০ জামায়াত নেতাকর্মী আটক

বিশেষ সংবাদদাতা:  রাজশাহী নগরীর হেতেম খাঁ এলাকায়িএকটি বাসা থেকে জামায়াতের ভারপ্রাপ্ত আমির সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান সহ   ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১২ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন – জামায়াতের  ভারপ্রাপ্ত আমির অধ্যাপক মুজিবর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জামায়াতের আমির নজরুল ইসলাম ও রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারি সিদ্দিক হোসাইন।

রাজশাহী মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পরিদর্শক খন্দকার জাহিদুল ইসলাম জানান , জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতারা বর্ণালী মোড়ের পেছনে হেতেম খাঁ মোড়ের ৫তলা একটি বাড়ির কক্ষে গোপন বৈঠক করছিলো। এসময় খবর পেয়ে পুলিশ সেখানে চারদিক থেকে ঘিরে ফেলে। এক পর্যায়ে বাড়ির ভিতরে অভিযান চালিয়ে পুলিশ জামায়াতের ১০ নেতাকে আটক করে।

এদিকে জামায়াতের একটি সুত্র বলছে, অসুস্থ মাকে দেখতে গিয়েছিলেন   বাংলাদেশ জামায়াত ইসলামীর ভারপ্রাপ্ত আমির অধ্যাপক মুজিবুর রহমান।  আমীরের সাথে ৮/১০ জন নেতাকর্মী থাকা স্বাভাবিক। কিন্তু পুলিশ এটাকে গোপন বৈঠক বানিয়ে দিয়ে গ্রেফতার করে ভারপ্রাপ্ত আমীর   রাজশাহী মহানগর জামায়াতের আমির অধ্যাপক ড. আবুল হাশেম, রাজশাহী জেলা আমির অধ্যাপক আবদুল খালেক ও চাঁপাইনবাবগঞ্জের আমির মাওলানা আবু জার গিফারীসহ ১০ জন নেতাকে।

আরও পড়ুন  ২৫ এপ্রিল হরতাল

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ