গ্যাস রাইজার বিস্ফোরণে নিহত ৫

প্রকাশিত: ১২:৩০ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০১৮

গ্যাস রাইজার বিস্ফোরণে নিহত ৫

সংবাদদাতা, গোলাপগঞ্জ: সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় একটি কলোনিতে গ্যাসের রাইজার থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে।

আজ রোববার ভোররাত ৩টার দিকে উপজেলার ঢাকা দক্ষিণ পাহাড় লাইনের লক্ষ্মণাবন্দ এলাকার কলোনিতে এ দুর্ঘটনা ঘটে বলে সকালে সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

নিহতরা হলেন মোগলবাজার থানার খালেরমুখ এলাকার ফজলু মিয়ার সন্তানসম্ভবা স্ত্রী তাসনিমা বেগম (৩০), তাঁর ছেলে তাহমিদ (২), গোলাপগঞ্জের ফনাইরচক এলাকার মস্কন্দর আলীর সন্তানসম্ভবা স্ত্রী শেবু বেগম (৩০), গোলাপগঞ্জের নোয়াইরচক এলাকার সেবুল মিয়া (১৭) ও জিয়া উদ্দিন (১৮)। তাঁরা সবাই কলোনির ভাড়াটিয়া ছিলেন।

স্থানীয়রা জানান, ভোরে কলোনির বাসিন্দারা সবাই যখন ঘুমে ছিলেন, তখন বিকট শব্দে গ্যাসের রাইজার বিস্ফোরণ ঘটে। এ সময় বৃষ্টি ও বজ্রপাত হচ্ছিল। এ থেকেই সৃষ্ট আগুন মুহূর্তেই কলোনির মধ্যে ছড়িয়ে পড়ে। দুটি ঘর পুড়ে যায়। ঘরে আটকা পড়েই মারা যান পাঁচজন।

আরও পড়ুন  হোয়াইটওয়াশ এড়াল অস্ট্রেলিয়া

পরে লোকজন ঘরের জানালা ভেঙে ফজলু মিয়াকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে সিলেট থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। এক ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।
আজ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন সিলেট জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান। পরে তিনি সাংবাদিকদের জানান, আহত ফজলু মিয়াকে প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হবে এবং নিহতদের পরিবারকে সহায়তা দেওয়া হবে।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম ফজলুল হক শিবলী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ