সিলেটে চাকরী মেলা শুরু

প্রকাশিত: ১:৪৭ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৮

সিলেটে চাকরী মেলা শুরু

প্রভাতবেলা ডেস্ক: সিলেটে আজ ২১ মার্চ বুধবার থেকে শুরু হয়েছে  সর্ব বৃহৎ “চাকরী মেলা”।

Bdjobs.com এর আয়োজনে সিলেট নগরীর রিকাবীবাজারস্থ জেলা স্টেডিয়াম সংলগ্ন মোহাম্মদ আলী জিমনেশিয়াম হলে এ চাকরী মেলা চলবে কাল বৃহষ্পতিবার বিকেল পর্যন্ত।

সিলেট ও ঢাকার ৪০ টির অধিক প্রতিষ্ঠান ১৫০ লোকবল নিয়োগের উদ্দ্যেশ্যে এ মেলায় অংশগ্রহণ করছে।সদ্য পাশ করা / অভিজ্ঞ / অনভিজ্ঞ সব ধরনের চাকরী প্রার্থীদের (স্নাতক/ স্নাতকোত্তর, ডিপ্লোমা ডিগ্রীধারী, শেফ, মেকানিক, মেশিন অপারেটর, নার্স, মেডিকেল টেকনোলজিষ্ট সহ যে কোন বিষয়ে পাশ করা/ অভিজ্ঞদের) জন্য এ মেলা উন্মুক্ত থাকবে।

সব ধরনের চাকরী প্রার্থীদের সাথে (টেকনিক্যাল কাজ জানা লোক থেকে শুরু করে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রীধারী, অভিজ্ঞ/অনভিজ্ঞ ) প্রাতিষ্ঠানিক নিয়োগদাতাদের সংযোগ তৈরি করার জন্য দেশের  চাকরীর ওয়েবসাইট Bdjobs.com দেশের বিভিন্ন স্থানে এই চাকরীমেলা আয়োজন করে চলেছে । এই মেলার মাধ্যমে একদিকে যেমন সবধরনের চাকরীপ্রার্থীরা প্রাতিষ্ঠানিক নিয়োগদাতাদের চাহিদা সম্পর্কে জানতে পারবে, তেমনি নিয়োগদাতারা ও তাদের প্রয়োজনীয় লোকবল এক জায়গা থেকেই নিয়োগ করতে পারবে।

আরও পড়ুন  আর্জেন্টিনা-ইকুয়েডর লড়াই আজ

মেলার সূচি:

  • ২১শে মার্চ, মেলার দিনে অংশগ্রহণকারী কোম্পানীর বুথে আপনার সিভি জমা দিতে হবে (সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত) । রেজিট্রেশনের সময় প্রাপ্ত টোকেন নাম্বার প্রত্যেকটি সিভির উপর লিখে জমা দিতে হবে ।
  • ২২শে মার্চ শুধুমাত্র বাছাইকৃত আবেদনকারীদের চাকরির ইন্টারভিউ নেওয়া হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ