ভেদাভেদ ভুলে দেশকে এগিয়ে নিতে হবে

প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০১৮

ভেদাভেদ ভুলে দেশকে এগিয়ে নিতে হবে

বিশিষ্ট মুক্তিযোদ্ধা আব্দুল মালেক বীর প্রতীক বলেছেন, ‘মুক্তিযুদ্ধ’ এবং ‘বঙ্গবন্ধ’ুকে সবার উপরে স্থান দিতে হবে। অন্যথায় জাতি হিসেবে আমরা অকৃতজ্ঞ থেকে যাব। তিনি বলেন, যে স্বপ্ন ও লক্ষ্য নিয়ে দেশ স্বাধীন করা হয়েছিল, অনেকবার সেই লক্ষ্য বাস্তবায়নে বাধা এসেছে। এবার আর পিছনে থাকানোর সময় নেই। রনাঙ্গনের এই বীর সৈনিক সকল ভেদাভেদ ভুলে মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নেয়ার আহবান জানান।
২৭মার্চ মঙ্গলবার সিলেট প্রেসক্লাবের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।
সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এনামুল হক জুবেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির, সহ সভপাতি এম এ হান্নান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সাবেক সিনিয়র সহ সভাপতি আজিজুল হক মানিক ও আবদুল কাদের তাপাদার, চ্যানেল এস ইউকে’র বিশেষ প্রতিনিধি আব্দুল মালিক জাকা, দৈনিক প্রভাতবেলা সম্পাদক কবীর আহমদ সোহেল, দৈনিক কাজিরবাজার এর নির্বাহী সম্পাদক সৈয়দ সুজাত আলী, প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. ফয়ছল আলম, ইউএনবি’র সিলেট প্রতিনিধি ছিদ্দিকুর রহমান, খবরপত্র’র ব্যুরো প্রধান এম এ মতিন, ক্লাব সদস্য মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, আহমদ মারুফ, মুনশী ইকবাল প্রমুখ। বিজ্ঞপ্তি

সর্বশেষ সংবাদ