,

চিরনিদ্রায় শায়িত হলেন তাজিন

আনন্দ ঝর্ণা প্রতিবেদকঃ সবাইকে কাঁদিয়ে চিরনিদ্রায় শায়িত হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ।

রাজধানীর বনানী কবরস্থানে কামাল উদ্দিন আহমেদের কবরে শায়িত হলেন অভিনেত্রী তাজিন আহমেদ।

বুধবার বাদ জোহর গুলশানের আজাদা মসজিদে নামাজে জানাজা শেষে দুপুর ২টা ৪৩ মিনিটে তাজিনকে দাফন করা হয়।

বুধবার (২৩ মে) দুপুর এসময় গোরস্থানে উপস্থিত ছিলেন ছোট পর্দার অভিনেতা, অভিনেত্রী ও নির্মাতারা।

বৃষ্টির মধ্যে অনুষ্ঠিত নামাজে জানাজায় বিনোদনজগতে তার সহকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

এর আগে সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের হিমঘর থেকে অ্যাম্বুলেন্সে করে তাজিনের মরদেহ গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়।

সেখানে বন্দি মা দিলারা জলিকে তাজিনের লাশ দেখানো হয়। এ সময় মেয়ের লাশ দেখে তিনি কেঁদে ফেলেন।

কিছু সময় পর তাজিনের মরদেহবাহী অ্যাম্বুলেন্স ঢাকার উদ্দেশে রওনা দেয়। পরে সকাল সাড়ে ১০টায় উত্তরার আনন্দবাড়ি শুটিং স্পটে তার লাশ রাখা হয়।

সেখানে তাজিনের সহকর্মী ও বিনোদন জগতের অনেকেই তাকে শেষবারের মতো দেখতে আসেন। দুপুর ১২টা পর্যন্ত সেখানে লাশ রাখার পর জানাজার জন্য গুলশানে নিয়ে আসা হয়।

এরআগে বাদ যোহর অভিনেত্রী তাজিন আহমেদের নামাজে জানাজা অনুষ্ঠিত হয় গুলশানের আজাদ মসজিদে।

সেখানে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক শিল্পী সংঘের সভাপতি শহিদুল ইসলাম সাচ্চু, সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম, নির্মাতা বদরুল আলম সৌদ, অভিনেতা সিদ্দিকুর রহমান, এস এ হক অলিক, উপস্থাপক আনজাম মাসুদ, প্রযোজক সৈয়দ ইরফান উল্লাহ প্রমুখ।

গুলশানের আজাদ মসজিদ থেকে দাফনের জন্য দুপুর ২টায় বনানী কবরস্থানে নিয়ে আসা হয় মৃতদেহ। এরপর দুপুর ২টা ৪৩ মিনিটে তাজিন আহমেদের বাবার কবরেই দাফন করা হয় তাকে।

এসময় উপস্থিত ছিলেন আফরোজা বানু, আনজাম মাসুদ, অমিতাভ রেজা,অনিমেষ আইচ, ডি এ তায়েব, স্বাগতা, চয়নিকা চৌধুরী, মাসুম রেজা, সাব্রিনা, ভাবনা, শাহনাজ খুশি, ফজলুর রহমান বাবু, জয়রাজ, এস এ হক অলিক, ইরেশ যাকের, রোকেয়া প্রাচী, রোজি সিদ্দিকী, নওশিন, নাসিম, বিজরী বরকতউল্লাহ, তানভীন সুইটি, শহীদুজ্জামান সেলিম, জয় শাহরিয়ার, মুক্তি, মম, সিদ্দিক, ইন্তেখাব দিনার, লিটু আনাম, অনি, পিকলু চৌধুরীদাফন শেষে প্রত্যেকে দীর্ঘদিনের সহকর্মী তাজিনের জন্য দোয়া প্রার্থনা করেন। দাফন শেষে অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, আগামি শুক্রবার বিকাল চারটায় শিল্পী সংঘের অফিসে তাজিন আহমেদ স্মরণ সভা। এখানে অভিনেতা, নির্মাতা, প্রযোজক, মেকাপ আর্টিস্ট থেকে শুরু করে সব কলাকুশলীদের উপস্থিত থাকতে অনুরোধ করা হলো।

হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল (মঙ্গলবার) দুপুর ৪ টা ৩৫ মিনিটে মারা যান তাজিন আহমেদ। মৃত্যুর আগে তাকে লাইফ সাপোর্টে রাখা হলেও শেষ রক্ষা হয়নি।

 

0Shares

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

সম্পাদক : কবীর আহমদ সোহেল

সম্পাদক কর্তৃক প্রগতি প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিঃ ১৪৯ আরামবাগ,ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কাযালয়: ২০৭/১ ফকিরাপুল, আরামবাগ , মতিঝিল, ঢাকা-১০০০।

সিলেট অফিস: ২৩০ সুরমা টাওয়ার (৩য় তলা)
ভিআইপি রোড, তালতলা, সিলেট।
মোবাইল-০১৭১২-০৩৩৭১৫,০১৭১২-৫৯৩৬৫৩

E-mail: provatbela@gmail.com,

কপিরাইট : দৈনিক প্রভাতবেলা.কম

শিরোনাম :
ক্রাইস্টচার্চ ট্রাজেডি: নিহতের সংখ্যা ৪৯ স্বামীকে বাঁচাতে গিয়ে শাহাদাত বরণ করলেন সিলেটের পারভীন হামলাকারী অস্ট্রেলিয়ান শ্বেতাঙ্গ জঙ্গি বাংলাদেশ দল নিরাপদে ৫মিনিট আগে পৌঁছলে বাংলাদেশ দলের সর্বনাশ নিউজিল্যান্ডে মসজিদে শ্বেতাঙ্গ সন্ত্রাসীর গুলি: নিহত ৪০ ডায়াবেটিস কিডনির সমস্যায় কাঁচা পেঁপে ডাকসু ভিপি গণভবনে যাচ্ছেন শনিবার নাসিমা চৌধুরীর সম্মাননা, সংবর্ধনা মদিনা মার্কেটে ছাত্রলীগ কর্মী খুন ডাকসুঃ চমকের পর চমক টিএসসিতে ডাকসু ভিপি নুরুলের উপর ছাত্রলীগের হামলা মুফতি জাকারিয়ার জানাযায় লাখো মানুষের উপস্থিতি পারবে কি নুরু ইতিহাস হতে? এবার পুনর্নির্বাচনের দাবি ছাত্রলীগের ভিপি হওয়ার পর যা বললেন নুরুল নুরুল ভিপি, রাব্বানী জিএস ডাকসু : ১৫ হলের ফলাফল শামসুন্নাহার হলে ভিপি ইমি,জিএস ছপা কুয়েত মৈত্রী হলের প্রাধ্যক্ষ বরখাস্ত কুয়েত মৈত্রী হলে সিলযুক্ত ব্যালট রোকেয়া হল থেকে ট্রাঙ্কভর্তি ব্যালটপেপার উদ্ধার ভিপি প্রার্থী নুরের ওপর হামলা ছাত্রলীগ ছাড়া সব প্যানেলের ডাকসু বর্জন দরগাহ মাদ্রাসার মুহতামিম মুফতি জাকারিয়ার ইন্তেকাল ৭ মার্চের প্রাসঙ্গিকতা ও অনিবার্যতা ডিএনসিসি মেয়র আতিকের শপথ সুলতান মনসুর শপথ নিলেন হজ্ব পালনকালে সেলফি তোলা হারাম কানাইঘাট থানায় ফাহিমা- রেজওয়ানের বিয়ে বিএসএমএমইউতে নেয়া হবে খালেদাকে স্বচ্ছ প্রক্রিয়ার বিচার হলে সব মক্কেল নির্দোষ হতেন দুনিয়ার সমস্ত পথ বন্ধ হয়ে যায় কিন্তু আল্লাহর পথ সর্বদাই খোলা থাকে ‘রাজনীতি এখন মানুষের জন্য করা হয় না’ বাইপাস সার্জারি করা হবে কাদেরের কাদের আর খালেদার চিকিৎসা এক নয় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কাদের ইউনাইটেড হাসপাতালে মাওলানা হাবীব মাওলানা হাবীবের অবস্থা সংকটাপন্ন: ঢাকায় রওয়ানা সিসিকে পরামর্শক ব্যয়’র নামে লুটপাট: ক্ষুব্ধ পরিকল্পনামন্ত্রী বিজ্ঞাপনী পেরেকে আক্রান্ত নির্বাক বৃক্ষ ১০১ টাকা দেনমোহরে পলাশকে বিয়ে করেন সিমলা ঋতুস্রাবের পাঠ প্রাথমিক পর্যায় থেকে বাধ্যতামূলক ফুটবল তারকা সালাহ যেখানেই যান, সাথে থাকে পবিত্র কোরআন কাশ্মীরে বোমাবর্ষণ করেছে ভারত ডাকসু : ছাত্রদলের প্যানেলে নেই কেন্দ্রীয় নেতারা সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৪ জলদস্যু নিহত এইচএসসি ও সমমান পরীক্ষা শুরু ১ এপ্রিল ডাকসু নির্বাচনে প্রগতিশীল ছাত্র জোটের প্যানেল ঘোষণা ডাকসু : ছাত্রলীগের বিদ্রোহী প্যানেল ঘোষণা