শাহজালাল ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, জুন ২, ২০১৮

প্রভাতবেলা প্রতিবেদকঃ শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্যোগে ‘পবিত্র মাহে রমজানের তাৎপর্য’ বিষয়ক আলোচনা সভা ও এবং গ্রাহক-শুভানুধ্যায়ীদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২জুন) শাহজালাল ইসলামী ব্যাংক সিলেট শাখা, দরগাহ গেইট ও সুবিদ বাজার শাখার উদ্যোগে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

শাহজালাল ইসলামী ব্যাংক দরগাহ গেইট শাখার ব্যবস্থাপক মোঃ তোফায়েল ইয়াকুবের সভাপতিত্বে ও মৌভলীবাজার শাখার ব্যবস্থাপক শাহাদাত বখত এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহজাহান সিরাজ।

 

ইফতারের তাৎপর্য বর্ণনা করে বক্তব্য রাখেন শাহপরাণ জামে মসজিদের খতিব মাওলানা খলিলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের শরীয়াহ সুপারভাইজারী কমিটির মেম্বার সেক্রেটারী মো. ফরিদ উদ্দিন।

 

বক্তব্য রাখেন স্কলার্সহোম (ঈদগাহ) অধ্যক্ষ বিগ্রেডিয়ার (অব:) জুরায়ের সিদ্দিকী, আলীম ইন্ড্রাস্টি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলীমুল এহসান চৌধুরী, উইমেন্স মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. আব্দুল আহাদ।

 

এসময় উপস্থিত ছিলেন শাহজালাল ইসলামী ব্যাংক সিলেট শাখার মো. খুরশীদ আলম, সুবিদবাজার শাখার ব্যবস্থাপক মো. মোদাব্বির আহমদ, গোয়ালাবাজার শাখার ব্যবস্থাপক এ.কে রেজা আহমদ চৌধুরী, বিয়ানীবাজার শাখার ব্যবস্থাপক মো. সেলিমুজ্জামান চৌধুরী, হবিগঞ্জ শাখার ব্যবস্থাপক ওহিদুজ্জামান, আলীম ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান আলীমুছ ছাদাত চৌধুরী প্রমুখ।

 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী মো. ইসহাক আহমদ।

 

প্রধান অতিথি বক্তব্যে মো. শাহজাহান সিরাজ বলেন, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড সাধারণ মানুষের সেবা করতে দায়িত্ববোধের চেতনা জাগ্রত রেখে প্রতিষ্ঠিত হয়। মানুষের কল্যাণে কাজ করার ব্রত নিয়ে এ ব্যাংক প্রতিষ্ঠিত করা হয়েছে। তিনি বলেন, মানুষ মানুষের জন্য। হালাল উপায়ে মানুষকে সাহায্য সহযোগীতা করাই শাহজালাল ইসলামী ব্যাংকের ধর্ম।

 

তিনি সকল কর্মকর্তা-কর্মচারীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে আরও বেশি দায়িত্বশীলতার সাথে মানবসেবায় আত্মনিয়োগের আহবান জানান।

সর্বশেষ সংবাদ