উন্নয়ন,পরিবর্তনের স্বার্থে গণজোয়ার সৃষ্টি হয়েছেঃ জুবায়ের

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৮

প্রভাতবেলা প্রতিবেদকঃ সিলেট নগরবাসী দীর্ঘদিন থেকে উন্নয়ন ও পরিবর্তনের জন্য অপেক্ষার প্রহর গুনছে বলে মন্তব্য করেন  সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

এডভোকেট জুবায়ের বলেন, সৎ ও যোগ্য জনপ্রতিনিধির অভাবে সিলেট মহানগরী কাংখিত উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে। মানুষ এবার পরিবর্তনের লক্ষ্যে এক হয়েছে।

জনগণ উন্নয়ন ও পরিবর্তনের লক্ষ্যে টেবিল ঘড়ি মার্কার সমর্থনে ঐক্যবদ্ধ হয়েছে বলে মন্তব্য করেন আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

 

তিনি বলেন, ‘মানুষ এবার পরিবর্তনের লক্ষ্যে এক হয়েছে। উন্নয়ন ও পরিবর্তনের লক্ষ্যে টেবিল ঘড়ি মার্কার সমর্থনে ঐক্যবদ্ধ হয়েছে জনতা।  ৩০ জুলাই জনগণের রায়ে টেবিল ঘড়ি বিজয়ী হবে ইনশাআল্লাহ’।

 

১৭ জুলাই (মঙ্গলবার)  রাতে নগরীর ২৪নং ওয়ার্ডের তেররতন এলাকায় টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আরও পড়ুন  এনামের সাহসী উচ্চারণ|| বর্ণচোরাদের মুখোশ উন্মোচন

এর আগে এডভোকেট জুবায়ের দিনভর নগরীর বিভিন্ন পয়েন্ট ও আবাসিক এলাকায় বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে পৃথক গণসংযোগ করেন।

২৪নং ওয়ার্ডের তেররতন বাজার এলাকায় বিশিষ্ট সমাজসেবী হাফিজ জামাল আহমদের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা আহমদ হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্র্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবীবুর রহমান, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আব্দুল বাছিত, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, এলডিপির সিলেট জেলা সভাপতি সায়েদুর রহমান চৌধুরী রুপা, এনডিপি সিলেট মহানগর সভাপতি আনিসুর রহমান, জাগপা সিলেট মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, লেবারপার্টির জেলা সভাপতি খলিল আহমদ, বিজেপি জেলা সদস্য সচিব ডা: এ.কে.এম নুরুল আম্বিয়া, দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা: আব্দুল কুদ্দুস, সমাজসেবী মু. আনোয়ার আলী, সাবেক ইউপি চেয়ারম্যান এডভোকেট সুফী আলম সোহেল, রেহান উদ্দিন রায়হান, সাবেক ছাত্রনেতা মু. আনোয়ার আলী ও মু. শাহেদ আলী প্রমুখ।

আরও পড়ুন  সিলেট জেলা বিএনপি’র সহ-সভাপতি রব্বানীসহ গ্রেফতার ৬

 

এছাড়া পথসভায় বিভিন্ন শ্রেণীপেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ