,

এলাকবাসীর বন্ধু ,সেবক ছিলামঃ জিল্লুর রহমান উজ্জ্বল

সুয়েবুর রহমানঃ আমি এলাকাবাসীর (ওয়ার্ডে) সেবক হিসাবে কাজ করেছি। আমি নিজেকে কাউন্সিলর হয়েও নিজেকে কাউন্সিলার মনে করিনি। এলাকবাসীর বন্ধু ও সেবক হিসাবে নিয়োজিত ছিলাম বলেছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন (সিসিক) ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী এবি এম জিল্লুর রহমান উজ্জ্বল (মিষ্টি কুমড়া প্রতীক)।

 

শনিবার (২৮ জুলাই) প্রভাতবেলা প্রতিবেদকের সঙ্গে আলাপচারিতায় এবি এম জিল্লুর রহমান উজ্জ্বল বলেন, ‘আমি কথায় নয় কাজে বিশ্বাসী, তাই বিগত দু’দুবার এলাকাবাসীর মুল্যবান ভোটে নির্বাচিত হয়েছি’। তাদের প্রতি আস্থা আছে। বিশ্বাস আছে। তারা আমাকে নিরাশ করবেন না’।

 

এদিকে আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী এবি এম জিল্লুর রহমান উজ্জ্বলের (মিষ্টি কুমড়া প্রতিক) হ্যাট্রিক জয় নিয়ে আতংকে রয়েছেন তার প্রতিদ্ধন্ধী পাঁচ কাউন্সিলর পদপ্রার্থীরা।

 

১৮নং ওয়ার্ডের গত দশ বছরের নির্বাচিত কাউন্সিলর এবি এম জিল্লুর রহমান উজ্জ্বল।

তিনি যেমন উচ্চ শিক্ষিত তেমন কর্মঠ। ওয়ার্ডের সাধারণ ভোটারদের মাঝে উজ্জ্বল বেশ জনপ্রিয়। বিগত সময়ে এলাকার ব্যাপক উন্নয়ন ও সংস্কার কাজ করায় সাধারণ ভোটাররা তার প্রতি আস্থা রাখছেন। তার এই ব্যাপক জনসমর্থনে ১৮নং ওয়ার্ডের অপর কাউন্সিলর পদপ্রার্থীরা রয়েছেন আতঙ্কে।

 

১৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আছেন- মোঃ সাজুওয়ান আহমেদ,নাজমুল ইসলান এহিয়া,সালমান চৌধুরী সাম্মী,সাজেদ আহমেদ চৌধুরী ও সামছুর রহমান কামাল।

 

ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ৬জনের মধ্যে ১জন উচ্চ শিক্ষিত। তাদের মধ্যে চার জন স্ব-শিক্ষিত,একজন এইচ এসসি পাশ এবং এবি এম কাউন্সিলর এম কম ডিগ্রিধারী।

 

কাউন্সিলর প্রার্থী এবি এম জিল্লুর রহমান উজ্জ্বল বলেন, বিগত দশ বছরে ১৮নং ওয়ার্ডের ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রায় ১০কোটি টাকার কাজ সম্পন্ন হলেও কিছু কাজ অসমাপ্ত রয়েছে। আমি অসামাপ্ত কাজ সম্পন্ন করার জন্য এলাকাবাসীর দোয়া ও ভালোবাসা নিয়ে আমি তৃতীয়বারের মত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি’।

জিল্লুর রহমান উজ্জ্বল আরো বলেন, ‘বিগত দশ বছর আমি আপনাদের সুখেদুঃখে পাশে ছিলাম ভবিষ্যৎ ও থাকবো। নির্বাচন নাগরিকের মৌলিক অধিকার তাই অধিকারের প্রতি শ্রদ্ধা রেখে কাজ করা আমদের সকলের দায়িত্ব’।

 

এবি এম জিল্লুর রহমান উজ্জ্বল মিষ্টি কুমড়া প্রতীকে ভোট চেয়ে তিনি বলেন, ‘ পূর্বে যেমন ১৮নং ওয়ার্ডের জনগনের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবেন। রাস্তা ঘাটের উন্নয়নের পাশে প্রতিটি এলাকা সিসি ক্যামেরার আওতায় আনা হবে। ৩০ জুলাই সিসিক নির্বাচনে বিজয়ী হলে প্রতিটি এলাকার মুরব্বিয়ানাদের সহযোগিতা নিয়ে ওয়ার্ডকে মডেল ও আদর্শ ওয়ার্ড গড়ে তোলাই আমার অঙ্গীকার’।

 

সিসিক নির্বাচনের আনুষ্ঠানিকতা শেষ সময়ে গড়িয়েছে। বন্ধ প্রচার-প্রচারণা। এখন চলছে শেষ সময়ের চূড়ান্ত প্রস্তুতি।
শেষ পর্যন্ত কি হয়। জনস্রোত কোন প্রতীকে (মার্কায়) রায় দেবে সেটা জানা যাবে ৩০ জুলাই ভোটের ফলাফলের পর।

 

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

সম্পাদক : কবীর আহমদ সোহেল

সম্পাদক কর্তৃক প্রগতি প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিঃ ১৪৯ আরামবাগ,ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত। বার্তা ও বাণিজ্যিক কাযালয়: ২০৭/১ ফকিরাপুল, আরামবাগ , মতিঝিল, ঢাকা-১০০০।

সিলেট অফিস: ২৩০ সুরমা টাওয়ার (৩য় তলা)
ভিআইপি রোড, তালতলা, সিলেট।
মোবাইল-০১৭১২-০৩৩৭১৫,০১৭১২-৫৯৩৬৫৩

E-mail: provatbela@gmail.com,

কপিরাইট : দৈনিক প্রভাতবেলা.কম

শিরোনাম :
সিলেটে ইয়াবাসহ যুবক আটক সিপিএল চ্যাম্পিয়ন ত্রিনবাগো নাইট রাইডার্স ৩২ ধারা বহাল রেখে প্রতিবেদন জমা দিয়েছে সংসদীয় কমিটি বাহরাইনকে ১০-০ গোলে উড়িয়ে শুভসূচনা বাংলাদেশের রোহিঙ্গাদের সাহায্য করতে ঢাকাকে সমর্থন দেবে দিল্লিঃ শ্রিংলা ৯ম থেকে ১৩তম গ্রেডের চাকরিতে থাকছে না কোটা নির্বাচনের আগে বর্তমান সংসদ ভেঙে দেওয়াসহ ৫দফা দাবী উত্তরমুখী হয়ে লাভ নেই, ওখানে সাড়া দেওয়ার মতো কেউ নেই আইডিইবি সম্মেলন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতলো মালদ্বীপ জুড়ীতে বাংলাদেশের খবর’র বর্ষপূর্তি উদযাপন মেডিকেল বোর্ডে খালেদার ব্যক্তিগত চিকিৎসকদের রাখা হয়নি শনিবার যুক্তফ্রন্ট-ঐক্য প্রক্রিয়ার যৌথ ঘোষণা আসছে সারাদেশে পালন করা হবে শেখ হাসিনার জন্মদিন সমাজসেবী আমিন আলীর ইন্তেকাল এবার স্বরচিত কবিতা পাঠ করলেন জগলুল হায়দার যশোরে সাবেক ফুটবল কোচ ওয়াজেদ গাজীর দাফন সম্পন্ন মন্ত্রণালয়ের কাছেই বিদ্যুৎ বিল পাওনা ৬৬৮ কোটি টাকা! কাভার্ডভ্যান পোড়ানোর মামলায় খালেদার জামিন নামঞ্জুর চলে গেলেন নওয়াজ শরীফের স্ত্রী কুলসুম রাজধানীর ১৪ হাসপাতাল বন্ধের নির্দেশ মৌসুমী, অপু ও ওমরসানি দুবাই যাচ্ছেন প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাবে ড. কামাল সংবিধান অনুযায়ী ডিসেম্বরে নির্বাচন হবে `এ কথা শুনেই মান্না, জুড়ে দেয় কান্না।’ বিকল্পধারা এখন স্বকল্প হয়ে গেছে ‘তিনিও আনকনটেস্টের এমপি’ আমরা তোমাদের কাছে কৃতজ্ঞ: ডা. বদরুদ্দোজা নির্বাচন নাও হতে পারে: ড. কামাল যাঁকে র‌্যাঙ্ক দিতে বাধ্য হন পাক জেনারেল “ কোনোরকম বিশৃঙ্খলা সহ্য করা হবে না’- হাসিনা প্রতিষ্ঠাবার্ষিকীতে আশাজাগানিয়া বিএনপি হবিগঞ্জে আপত্তিকর অবস্থায় দেবর-ভাবী আমার মৃত্যু, বর্ষাদিন বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী আর নেই নেপালকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশের কিশোরীরা সমকাল সম্পাদক গোলাম সারওয়ার চলে গেলেন রাজুর হত্যাকারীদের ফাঁসির দাবিতে সিলেটে বিক্ষোভ মিছিল সরকার ‘সংলাপে’ বাধ্য হবেঃ মওদুদ আহমেদ মেয়রের বাসার সামনেই ছাত্রদলের হামলায় রাজু খুন আরিফ সিসিক মেয়র নির্বাচিত “দায়িত্বশীল নেতার অডিও রেকর্ড পুলিশের হাতে” বিএনপি-জামায়াত ইতিহাসকে বিকৃত করছেঃ তথ্যমন্ত্রী স্বচ্ছ মন নিয়ে আলোচনায় আসুনঃ রিজভী আহমেদ প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন ছাত্রলীগ নেতৃবৃন্দ ফিন্যান্সিয়াল এক্সপ্রেস সম্পাদক মোয়াজ্জেম হোসেন আর নেই শনির আখড়ায় ট্রাকচাপায় আহত শিক্ষার্থী শঙ্কামুক্ত সিসিক’র স্থগিত ২কেন্দ্রের ভোট ১১ আগস্ট বৃহস্পতিবার সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাজশাহী ও বরিশালে নৌকা, সিলেটে আরিফ