যশোরে সাবেক ফুটবল কোচ ওয়াজেদ গাজীর দাফন সম্পন্ন

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৮

যশোরে সাবেক ফুটবল কোচ ওয়াজেদ গাজীর দাফন সম্পন্ন

যশোর সংবাদদাতাঃ যশোরে জাতীয় ফুটবল দলের সাবেক কোচ ওয়াজেদ গাজীর (৮৮) দাফন সম্পন্ন হয়েছে। জানাজা শেষে যশোর শহরের কারবালা কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকাল পৌনে ৯টায় যশোর শহরের ওয়াপদা রোডে মেয়ে শাহানা ইয়াসমিনের বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

বাদ জোহর যশোর ঈদগাহে অনুষ্ঠিত জানাজায় যশোরের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ক্রীড়া সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

 

জানাজা শেষে শামস্ উল হুদা স্টেডিয়ামের আমেনা খাতুন ক্রিকেট গ্যালারিতে শেষ শ্রদ্ধা জানানো হয়। মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করে যশোর জেলা ক্রীড়া সংস্থা, জেলা ফুটবল অ্যাসোসিয়েশন, শামস্ উল হুদা ফুটবল একাডেমি, ফুটবল খেলোয়াড়রা, যশোর সোনালি অতীত ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র, বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি যশোর জেলা শাখা, যশোর স্থানীয় ক্রীড়া রিপোর্টাররা।

 

দীর্ঘদিন ধরে তিনি বিভিন্ন রোগে ভুগছিলেন। তার মৃত্যুতে ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। ওয়াজেদ গাজীর আদি নিবাস সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ধলবাড়ীয়া গ্রামে।

আরও পড়ুন  অপ্রাপ্ত শিক্ষার্থীদের মোবাইল ব্যবহারে নিষেধাজ্ঞা

১৯৬৩ সালে থেকে তিনি যশোরের বাসিন্দা। শেষজীবনে তিনি মেয়ের বাসায় থাকতেন। মৃত্যুকালে তিনি এক মেয়ে, দুই ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্যা গুণাগ্রাহী রেখে গেছেন। তার স্ত্রী ২০১৫ সালের ২ জুন মারা যান। এই তথ্য নিশ্চিত করেছেন ওয়াজেদ গাজীর নাতি তারিফ হাসান।

 

ওয়াজেদ গাজীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যশোর-৩ আসনের সাবেক সংসদ সদস্য খালেদুর রহমান টিটো, জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি মুক্তিযোদ্ধ অ্যাড. রবিউল আলম, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ