পতিতা ব্যবসার অপরাধে এসআই রোকন গ্রেফতার

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০১৯

পতিতা ব্যবসার অপরাধে এসআই রোকন গ্রেফতার
প্রভাতবেলা প্রতিবেদক: শিশুদের দিয়ে জোরপূর্বক পতিতাবৃত্তির অপরাধে সিলেট নগরীর দাঁড়িয়াপাড়া এলাকা থেকে রোকন উদ্দিন ভূঁইয়া (৪০) নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) ও তার ভুয়া স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। এ সময় ১২ বছরের দুই নির্যাতিত শিশুকে উদ্ধার করা হয়।

 

শনিবার রাতে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরীর নেতৃত্বে র‌্যাব-৯-এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দাড়িয়াপাড়ার মেঘনা এ-২৬/১ ফ্ল্যাটের নিচতলা থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন রোকন উদ্দিন ভূঁইয়া (৪০) ও তার ভুয়া স্ত্রী রিমা বেগম (৩৫)।

র‌্যাব-৯-এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মনিরুজ্জামান জানান, দাড়িয়াপাড়ার একটি বাসায় শিশুদের আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করা হচ্ছে এবং ওই বাসা থেকে ইয়াবা ব্যবসা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় অন্য অপরাধীরা পালিয়ে গেলেও দুজনকে আটক করতে সক্ষম হয় র‌্যাব সদস্যরা।

আরও পড়ুন  তাহিরপুরে বিজিবি-এলাকাবাসীর সংঘর্ষ, ফাঁকা গুলি বর্ষণ, আহত-১৫

 

তিনি বলেন, গ্রেফতার রোকন উদ্দিন ভূঁইয়া পুলিশের সাব-ইন্সপেক্টর (এসআই) হিসেবে বর্তমানে ৭-আর্মড পুলিশ ব্যাটালিয়ন সিলেটের লালাবাজারে কর্মরত আছেন। তিনি নগরীর মুন্সিপাড়া এলাকার মৃত আব্দুল রশিদের ছেলে। গ্রেফতারকৃত রিমা বেগম নেত্রকোনার কালিয়াজুড়ি থানাধীন আটগাঁও গ্রামের মৃত মফিজুল মিয়ার মেয়ে।

 

মনিরুজ্জামান আরও বলেন, গ্রেফতারকৃত দুইজন সিলেটের বিভিন্ন স্থান থেকে গরীব, অসহায় ও সুন্দরী তরুণী ও শিশুদের ভালো কাজের প্রলোভন দেখিয়ে ইয়াবা সেবনের মাধ্যমে পতিতাবৃত্তি করতে বাধ্য করতো

 

অভিযানে উদ্ধারকৃত ১২ বছরের নির্যাতিত দুই কন্যা শিশুর একজনের বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার মাঝিকোনা গ্রামে ও অন্যজনের বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী গ্রামে। গ্রেফতার দু’জনকে সিলেট কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ