বেসামাল নাইমুলঃ ক্ষমা প্রার্থনা

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, মে ৮, ২০১৯

বেসামাল নাইমুলঃ ক্ষমা প্রার্থনা

প্রভাতবেলা ডেস্ক: ভরা মজলিসে আমাদের অর্থনীতি পত্রিকার সম্পাদককে জড়িয়ে ধরে ক্ষমা চাইলেন সাংবাদিক নাঈমুল ইসলাম খান। মঙ্গলবার সকালে তার ফেসবুকে একটি পোস্টের মাধ্যেমে এই ক্ষমা চেয়ে নিজের ব্যবহারের জন্য লজ্জিত ও এমন ঘটনার পুনরাবৃতি হবে বলে প্রতিশ্রুতি দেন।

জানা যায়, গত ২ মে বৃহস্পতিবার ওয়েস্টিন হোটেলে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নির্বাহী সম্পাদক খালেদ মুহিউদ্দিনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সম্পাদক নাসিমা খান মন্টিকে বারবার জড়িয়ে ধরেন ও অস্বস্তিকর পরিবেশ তৈরি করেন আমাদের নতুন সময়ের সম্পাদক নাঈমুল ইসলাম খান।

এখানে উল্লেখ্য যে, নাসিমা খান মন্টি সম্পর্কে নাঈমুল ইসলাম খানের স্ত্রী।

ফেসবুক পোস্ট

পাঠকের জন্য সাংবাদিক নাঈমুল ইসলামে ফেসবুকের পোস্ট টি তুলে ধরা হলো।

নাসিমা খান মন্টির কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা

দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সম্পাদক নাসিমা খান মন্টির কাছে আমি নাঈমুল ইসলাম খান নিঃশর্ত ক্ষমা চাইছি। গত ২ মে বৃহস্পতিবার ওয়েস্টিন হোটেলে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নির্বাহী সম্পাদক খালেদ মুহিউদ্দিনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আমি অত্যন্ত অনভিপ্রেত, অন্যায় করেছি।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী বন্ধুদের মধ্যে কেউ কেউ উপর্যুপরি অনুরোধ করলে আমি ঈষৎ গরম পানি দিয়ে ২ পেগ হুইস্কি পান করি। ৫ বছরেরও বেশি সময় পর প্রায় অনভ্যস্ততার পর্যায়ে ২ পেগ হুইস্কি সম্ভবত আমাকে বেসামাল করে ফেলে। এমন ভারসাম্যহীন অবস্থায় ঘরের আলো আধারি মোহনীয় পরিবেশে আমাদের অর্থনীতি পত্রিকার সম্পাদক নাসিমা খান মন্টিকে কখন যে আমি জড়িয়ে ধরে আমার কাছে টেনে নিয়েছি তখন বুঝতে পারিনি।

কিন্তু উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের পরদিন শুক্রবার দিন শেষে ঘূর্ণিঝড় ফণী যেভাবে বাংলাদেশে ঝড়বৃষ্টি নিয়ে এসেছে, প্রায় তেমনিই আমার এই অসদাচরণের ছবি ঝড়ো হাওয়া ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

অনুষ্ঠানে নাঈমুল ইসলাম খান ও নাসিমা খান মন্টিসহ অতিথিরা

অনেক ছবির মধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে আমি নাসিমা খান মন্টিকে জড়িয়ে অনেকখানি আমার দিকে কাত করে ফেলেছি। কয়েকটি ছবি বিশ্লেষণে এটা পরিস্কার যে, নাসিমা খান মন্টিকে আমি সম্ভবত নিশানা করে বার বার জড়িয়ে ধরেছি, বিরক্ত করেছি। মন্টির বিনা অনুমোদন এবং বিনা আগ্রহে আমার এই আচরণ খুবই অনুচিত হয়েছে সেটা এখন আমি উপলব্ধি করি।

আত্মপক্ষ সমর্থনে আমার কিছুই বলার নেই। একটি সুন্দর অনুষ্ঠানকে এভাবে অনেকের জন্য অস্বস্তিকর করে তোলায় আমি যারপরনাই লজ্জিত। এমন ঘটনার পুনরাবৃতি যেন না হয় সে জন্য আমি সচেষ্ট থাকার প্রতিশ্রুতি দিচ্ছি।

সর্বশেষ সংবাদ