ধর্মের কারণে বলিউড ত্যাগের ঘোষণা জায়রার

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, জুলাই ২, ২০১৯

ধর্মের কারণে বলিউড ত্যাগের ঘোষণা জায়রার

বলিউডের ছবি ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম ৩০শে জুন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। সেখানে তিনি আর বলিউডের ছবিতে কাজ করতে চান না বলে জানান। ৫ বছর কাজ করেই তিনি বলিউডকে বিদায় জানাতে চান। কারণ তার ধর্মই নাকি তার কাছে আগে। জায়রা তার বলিউডের অভিনয় জীবনকে অনায়াসে ত্যাগ করার কথাও লেখেন। টাকা পয়সা ফ্রেম সব কিছু কেই জায়রা ত্যাগ করতে চেয়ে পোস্ট করেন। তিনি অন্য কিছু করতে চান। যেখানে তার ধর্ম তার কাজের পথে বাধা না হয়। এর পরই সোশ্যাল মিডিয়া আলোচনা সমালোচনার ঝড় ওঠে।

তার ওই পোস্টের পর বলিউডের রবীনা ট্যান্ডন, সিদ্ধার্থ মালহোত্রাসহ দেশ-বিদেশি অনেক সেলেব্রিটিই এর প্রতিবাদ জানান। অনেকে এটাও বলেন, জায়রার সোশ্যাল অ্যাকাউন্ট হ্যাক করে ওই পোস্ট করা হয়েছে। এই নিয়ে রবিবার থেকেই চলছে জল্পনা। তবে জায়রা আমির খানের হাত ধরেই অভিনয় শুরু করেন। আমির এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

তবে জায়রা কি সত্যিই ওই পোস্ট করেছেন? এই দ্বন্দ্ব কাটালেন জায়রা নিজেই। তিনি আজ আরও একটা পোস্ট করেছেন। সেখানে তিনি জানান, ‘আমি সবাইকে পরিষ্কার করে জানাতে চাই, যে আমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক করা হয়নি। আমার সব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট আমি নিজেই হ্যান্ডেল করছি। তাই দয়া করে আমার অ্যাকাউন্ট হ্যাকের ভুল খবর ছড়াবেন না। ধন্যবাদ।’

ধর্মের কারণে বলিউড ছাড়ার বিষেয়ে আবারও মুখ খুললেন জায়রাজায়রার এই পোস্টের পর থেকে তার সম্প্রদায়ের অনেক মানুষ তাকে বাহবা জানাতে শুরু করেন। তবে বলিউডের কেউ এই বিষয়টাকে ভাল চোখে দেখছেন না।

সর্বশেষ সংবাদ