ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে শিক্ষক গ্রেফতার

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৯

ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে শিক্ষক গ্রেফতার

সংবাদদাতা, দক্ষিণ সুরমা:  উপজেলার মোগলাবাজার থানাধিন দাউদিয়া গৌছ উদ্দিন সিনিয়র মাদরাসার ছাত্রীকে উক্তত্য করার অভিযোগে বৃহস্পতিবার মাদরাসার শিক্ষককে গ্রেফতার করেছে মোগলাবাজার থানা পুলিশ। আটককৃত শিক্ষক মোঃ খালেদ আহমদ (২৮) মোগলাবাজার ইউনিয়নের ছিছরাকান্দি গ্রামের জমির আলীর ছেলে।

১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার দাউদিয়া গৌছ উদ্দিন সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মোঃ রিয়াজ উদ্দিন নারী ও শিশু নির্যাতন দমন আইনে মোগলাবাজার থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-০৭। মামলা দায়েরের পর মোগলাবাজার থানা পুলিশ অভিযুক্ত শিক্ষক খালেদ আহমদকে গ্রেফতার করে গতকাল শুক্রবার আদালতের প্রেরণ করে।

মামলা সূত্রে জানা যায়, গত ২৫ জুলাই দাউদিয়া গৌছ উদ্দিন সিনিয়র মাদরাসার অবসরপ্রাপ্ত শিক্ষক ছায়ফুল আহমদ চৌধুরীর বিদায় উপলক্ষে মাদরাসা কর্তৃপক্ষ মাদরাসার হলরুমে একটি বিদায় সংবর্ধনার আয়োজন করে। অনুষ্ঠান চলাকালে প্রতিষ্ঠানের এক ছাত্রী বাড়ীতে যাওয়ার জন্য হল রুম থেকে বের হয়ে সিঁড়ি দিয়ে নিচে নামতে থাকেন। এ সময় প্রতিষ্ঠানের জুনিয়র শিক্ষক মোঃ খালেদ আহমদ তাকে সিঁড়িতে একা পেয়ে বিভিন্ন বিষয়ে কথা বলেন এবং জোরপূর্বক শ্রেণীকক্ষের ভিতরে নিয়ে উত্ত্যক্ত করেন। এর আগেও এই শিক্ষক মাদরাসার এক ছাত্রীকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করেছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ ব্যাপারে মোগলাবাজার থানার ওসি আখতার হোসেনের সাথে যোগাযোগ করা হলে শিক্ষক গ্রেফতারের বিষয় নিশ্চিত করেন।

সর্বশেষ সংবাদ