ছাতকে সেলুন ব্যবসায়ীর ইসলাম ধর্ম গ্রহণ

প্রকাশিত: ২:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৯

ছাতকে সেলুন ব্যবসায়ীর ইসলাম ধর্ম গ্রহণ

জুনেদ আহমদ(রুনু),ছাতক:

সুনামগঞ্জের ছাতকে সনাতন ধর্ম ত্যাগ করে শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করেছেন অনিক দাশ। শুক্রবার জুময়া নামাযের আগে উপজেলার গোবিন্দগঞ্জ আবদুল স্মৃতি কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবুল ফজল মো. ত্বোহার কাছে পবিত্র কালেমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

 

 

বৃহস্পতিবার সুনামগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট বেলাল উদ্দিনের আদালতে ধর্মান্তরিন সংক্রান্ত হলফনামায় অনিক দাস পরিবর্তন করে নতূন নাম রাখেন মোহাম্মদ আবদুল্লাহ। তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের রহিমাপুর গুচ্ছগ্রামের বাসিন্দা মনোরঞ্জন দাসের পুত্র। বর্তমানে মোহাম্মদ আবদুল্লাহ ছাতক উপজেলার গোবিন্দগঞ্জে বসবাস করে সেলুন ব্যবসা পরিচালনা করছেন।

 

 

মোহাম্মদ আবদুল্লাহ বলেন, পবিত্র ইসলাম ধর্মের সকল নিয়ম কানুন ভালো লাগায় আকৃষ্ট হয়ে পবিত্র কালেমা ‘লা ইলাহা ইল্লালাহু-মুহাম্মাদুর রসুলুল্লাহ্’ পাঠ করেছেন।

 

 

অধ্যক্ষ সিরাজুল ইসলাম জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবুল ফজল মো. ত্বোহা বলেন, আদালতের ধর্মান্তরিন সংক্রান্ত হলফনামা দেখে তিনি আনিক দাশ (বর্তমান নাম মোহাম্মদ আবদুল্লাহ) কে পবিত্র কালিমা পাঠ করিয়েছেন। ধর্ম গ্রহণের পর থেকে আবদুল্লাহ ইসলামের সকল হুকুম আহকাম মেলে চলতে হবে। এসময় মসজিদে কয়েক শ’ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

 

প্রভাতবেলা/২১ডিসে-১৯/মাসুদ

  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ