সাংবাদিকরা হলেন নিঃসঙ্গ শেরপা : পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০১৯

সাংবাদিকরা হলেন নিঃসঙ্গ শেরপা : পরিকল্পনামন্ত্রী

প্রতিনিধি, সুনামগঞ্জ:

সাংবাদিকরা হলেন নিঃসঙ্গ শেরপা। সমাজ ও রাষ্ট্রে তাদের কোনো বন্ধু নেই। তাদের লেখার কারণে কেউ খুশি, কেউ নাখোস। তবে সব কিছুর ঊর্ধ্বে ওঠে বস্তুনিষ্ট ও পজেটিভ সাংবাদিকতা করতে হবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মানান্না। আজ বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ শহরের পৌর মার্কেটে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

 

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরনানুল হক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, পৌর মেয়র নাদের বখত, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম, রিপোর্টার্স ইউনিটর সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীর প্রমুখ।

 

 

অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন, আমি আঞ্চলিকতায় বিশ্বাস করি না। আমি সুনামগঞ্জের বাসিন্দা হলেও সুনামগঞ্জ-পঞ্চঘর আমার কাছে সমান। তবে সারা দেশের মতো সুনামগঞ্জে শেখ হাসিনার সরকার বিশেষ উন্নয়ন করছে। আগামী সোমবারের বৈঠকে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিল অনুমোদন হবে। সুনামগঞ্জ-মোহনগঞ্জ সড়ক ও রেললাইন হবে।

 

 

প্রভাতবেলা/২৬ডিসে-১৯/মাসুদ

  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ