নওগাঁয় ১৮ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার শুরু

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২০

নওগাঁয় ১৮ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার শুরু

প্রতিনিধি, নওগাঁ:

নওগাঁর ধামইরহাট উপজেলা সদরের আমাইতাড়া মোড় হতে মঙ্গলবাড়ি পর্যন্ত ১১ কিলোমিটার সড়ক সংস্কার কাজ শুরু হয়েছে। শনিবার ১১ জানুয়ারি বিকালে জাতীয় সংসদের বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ শহিদুজ্জামান সরকার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন।

 

 

ফলক উন্মোচনের পর আমাইতাড়ামোড়ে আয়োজিত এক অনষ্ঠানে অন্যান্যের মধ্যে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হামিদুল হক, ধামইরহাট উপজেল চেয়ারম্যান মোঃ আজহার আলী মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার গণপতি রায়, ধামইরহাট পৌরসভার মেয়র আলহাজ্ব আমিনুর রহমান এবং ধামইরহাট উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম বক্তব্য রাখেন।

 

 

প্রধান অতিথি শহিদুজ্জামান সরকার এমপি বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু’র জন্ম না হলে এদেশ স্বাধীন হতোনা। স্বাধীন না হলে বাংলাদেশ পাকিস্তানের একটি কলোনী হিসেবেই থাকতো। কখনও এদেশ ও জাতির উন্নতি হতো না। জাতির পিতা বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে অনেকদুর এগিয়ে গেছে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হচ্ছে। মেট্রোরেল, রুপপুর পরমানবিক কেন্দ্রসহ বেশ কিছু মেগা প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। এক কথায় বাংলাদেশ বর্তমানে উন্নয়নের রোল মডেল। বিশ্বে এখন বাংলাদেশ উন্নয়নের ক্ষেত্রে একটি আলোচিত নাম।

 

 

সাড়ে ১৮কোটি টাকা ব্যয়ে আমাইতাড়া মোড় থেকে মঙ্গলবাড়ি পর্যন্ত সড়ক সংস্কার কার্যক্রমটি বাস্তবায়ন করছে নওগাঁ সড়ক ও জনপথ বিভাগ।

 

 

প্রভাতবেলা/এমএ

  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ