গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২০

গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রতিনিধি,কিশোরগঞ্জ::
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নূরুন্নাহার (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার সকাল ৭টার দিকে উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের আদিত্যপাশা গ্রামে এ ঘটনা ঘটে। নূরুন্নাহার ওই গ্রামের বাবুল মিয়ার স্ত্রী। তবে নূরুন্নাহারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা পরিবারের। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আদিত্যপাশা গ্রামের খুরশিদ উদ্দিনের ছেলে বাবুল মিয়া। সে পেশায় মৎস্যজীবী। মাস দেড়েক আগে সে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিফাবাদ এলাকার হাছু মিয়ার মেয়ে নূরুন্নাহারকে বিয়ে করে। তাদের উভয়েরই এটি দ্বিতীয় বিয়ে।

 

ঘটনার দিন রোববার ভোরে পাশর্^বর্তী বিলে মাছ ধরতে যায় বাবুল। সকাল ৭টার দিকে বাড়িতে ফিরে এসে নূরুন্নাহারকে ডাকতে থাকে। কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরে ঢুকে নূরুন্নাহারকে মৃত দেখতে পেয়ে চিৎকার দেন। পরে বাড়ির লোকজনসহ আশপাশের লোকজন গিয়ে নূরুন্নাহার মারা গেছেন বলে নিশ্চিত হয়। খবর পেয়ে নূরুন্নাহারের পরিবারের লোকজন ওই বাড়িতে ছুঁটে আসেন। পরে তারা নূরুন্নাহারের অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

 

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.মফিজুর রহমান জানান, নিহত গৃহবধূর শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে জানা যাবে।

 

 

প্রভাতবেলা /১২-জানুয়ারি-২০/ তৌহিদ’জিহান

  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ