জালালাবাদ হোমিওপ্যাথিক এসোসিয়েশনের কম্বল বিতরণ

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২০

জালালাবাদ হোমিওপ্যাথিক এসোসিয়েশনের কম্বল বিতরণ

জালালাবাদ হোমিওপ্যাথিক মেডিকেল এসোসিয়েশন ও ছাত্র পরিষদের কম্বল বিতরণ অনুষ্ঠান শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। বাদ জুমা সিলেট নগরীর মাছুদিঘিরপাড়ে আবিল হোমিও হল প্রাঙ্গনে এই বিতরণ অনুষ্ঠিত হয়। এসময় প্রায় ১শ জনের মধ্যে উন্নতমানের কম্বল বিতরণ করা হয়।
এসোসিয়েশনের সভাপতি ডা.আবু হাসান চৌধুরীর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক ডা.এম কে খানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের জালালাবাদ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যাপক ডা. এম এন আলী। বিশেষ অতিথি ছিলেন, অধ্যাপক ডা. নূরুন্নাহার মজুমদার এবং সংগঠনের সহ সভাপতি প্রভাষক ডা.শফিকুল ইসলাম। শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন ছাত্র পরিষদের যুগ্ম আহবায়ক মো.জসীম উদ্দিন। বক্তব্য রাখেন, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা.এম এস আর জাহিদ, ছাত্র পরিষদের আহবায়ক সাংবাদিক মুনশী ইকবাল, এসোসিয়েশনের মহিলা বিষয়ক সম্পাদিকা ডা.আমেনা আখতার, সহ সাধারণ সম্পাদক ডা. লোকমান হেকিম, এসোসিয়েশন নেতাদের মধ্যে ডা. আবুল হোসেন, ডা.রাসেল আহমদ, ডা.আছমা বেগম, ডা.অজয়, ডা.আব্দুল হামিদ।
উপস্থিত ছিলেন, ডা. গোলাম কিবরিয়া, ডা.বুশরাতুত তানিয়া, ডা.হালিমা বেগম, ডা.আব্দুল কুদ্দুস, ডা.আশীষ বরণ নাগ, ছাত্র পরিষদের মধ্যে রেজাউল করিম সায়েম, মির্জা হাবিবুল ইসলাম, জাফরুল ইসলাম, নন্দন দাস, শাকিল আহমদ, হাসানুল বান্না আলামিন, আজিজুল হক, ইয়াসির আরাফাত, আব্দুল হাফিজ, রিপন, ফারজানা লস্কর, তানিয়া তান্নি, সুমাইয়া সিদ্দিকা, সোহেল আহমদ, খোকন, সুমি চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ