আমার বাবা নেই, আপনারাই আমার বাবা,আমার অভিভাবক – ইশরাক

প্রকাশিত: ২:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২০

আমার বাবা নেই, আপনারাই আমার বাবা,আমার অভিভাবক – ইশরাক

কবীর আহমদ সোহেল, ঢাকা থেকে:

আপনাদের খুব কাছের মানুষ ছিলেন আমার বাবা। আজ আমার বাবা নেই। আপনারাই আমার বাবা। আমার অভিভাবক। আমাকে দোয়া করবেন। ভোট দেবেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আজিমপুর মোড়ে এক পথসভায় এমন কথা বলেন,আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

আজ রোববার লালবাগ এলাকায় নির্বাচনী প্রচারণাকালে এ পথসভায় মেয়র প্রার্থী ইশরাক হোসেন আরো বলেন, আমি দুর্নীতিমুক্ত সিটি করপোরেশন গড়ে তুলতে চাই। ক্রয় নীতিতে জবাবদিহিতা নিশ্চিত করতে চাই। সকলের অংশগ্রহণমূলক উন্মক্ত টেন্ডার ব্যবস্থা নিশ্চিত করতে চাই। আপনারা আমাকে ভোট দিন, ধানের শীষে ভোট  দিন।

আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেনের প্রচারণায় ব্যাপক সাড়া লক্ষ্য  করা গেছে। আজ রোববার দুপুরে রাজধানী লালবাগ থেকে গণসংযোগ শুরু করেন বিএনপির এই মেয়র প্রার্থী। । পুরান ঢাকার অলিগলি দিয়ে প্রচারণার বহর যখন এগিয়ে যায়, রাস্তার দুপাশ থেকে নারী, পুরুষ, বাসাবাড়ি ও দোকান থেকে স্থানীয়রা হাত নেড়ে বিএনপি প্রার্থীকে শুভেচ্ছা জানান। আজকের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সমাজকল্যাণ সম্পাদক কামরুজ্জামান রতন, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, নির্বাহী কমিটির সদস্য রফিক সিদকারসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের কেন্দ্রীয়, মহানগর, থানা, ওয়ার্ড পর্যায়ের নেতারা।
বিভিন্ন পথসভায় সাবেক মেয়র সাদেক হোসেন খোকাপুত্র  ইশরাক হোসেন বলেন, আমি মেয়র নির্বাচিত হলে তিন মাসের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রত্যেক ওয়ার্ড জনবসতি অনুপাতিক পাবলিক টয়লেট প্রতিস্থাপন করব ইনশা আল্লাহ। সেখানে নারী এবং প্রতিবন্ধীদের জন্য আলাদা ব্যবস্থা থাকবে।
তিনি বলেন, আমি চরম আত্মবিশ্বাসী ও আশাবাদি আমরা বিজয়ী হবো। নির্বাচন সুষ্টুভাবে হলে অবশ্যই বিজয় আমাদের হবে ইনশাআল্লাহ।

নির্বাচনের তারিখ পরিবর্তনের বিষয়ে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন  বলেন, নির্বাচনের তারিখ নির্ধারণের সময়ই নির্বাচন কমিশনের উচিত ছিল হিন্দু ধর্মালম্বীদের পূজার বিষয়টা বিবেচনা করা। তাহলে আজকে নির্বাচনের তারিখ পরিবর্তনের কারণে শিক্ষার্থীদের যে বিপাকে পড়তে হয়েছে সেটা পড়তে হতো না। তারপরও দেরিতে হলেও নির্বাচন কমিশন হিন্দুধর্মালম্বীদের ধর্মীয় অনুষ্ঠান বিবেচনা করে নির্বাচনের তারিখ পরিবর্তন করায় তাদের সাধুবাদ জানাই।

পরে তিনি আজিমপুর মোড় থেকে আজিমপুর কবরস্থান এলাকার দিকে গণসংযোগে যান।

 

  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ