মদন মোহন কলেজে র‌্যাগ-ডে পালিত

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২০

মদন মোহন কলেজে র‌্যাগ-ডে পালিত

 

প্রভাতবেলা প্রতিবেদক:

 

রোববার (২৬ জানুয়ারি) সিলেট মদন মোহন কলেজে উৎসব মুখর পরিবেশে কলেজে ক্যাম্পাসে কলেজের বাংলা ও সাহিত্য বিভাগের অনার্স (২০১৫-১৬) শিক্ষাবর্ষের ২০তম ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে “র‌্যাগ ডে” অনুষ্ঠিত হয়েছে।

 

 

মদন মোহন কলেজের প্রিন্সিপাল সর্বানী অর্জুনের সভাপতিত্বে ও মদন মোহন কলেজের বাংলা বিভাগের বিদায়ী শিক্ষার্থী আব্দুল বাছিত ও হীরক দেব নাথ এর যৌথ পরিচালনায় র‌্যাগ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মদন মোহন কলেজের বাংলা বিভাগের বিভাগের প্রধান হুসনেয়ারা কামালী।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলা বিভাগের মদন মোহন কলেজের বাংলা প্রভাষক জেরিন আক্তার চৌধুরী, তাসমিয়া শারমিন এবং বাংলা প্রভাষক ছালেহ আহমদ চৌধুরী। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মদন মোহন কলেজের ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান সানি, সাধারণ সম্পাদক মিফতাউল ইক লিমন।

 

 

এসময় উপস্থিত ছিলেন সুস্মিতা দাস, ফারুক আহমদ, সুলতানা জারা, সেলিনা, চয়ন, শারমিন, ফখরুল ইসলাম, তাহের, সজিব, রিয়া, সুভশ্রী, ইভান, মিফতাউল হাসান, রিমন, রেদয়ান, নুরুল আমিন, মৌসুমী, আলমগীর, উজ্জ্বল, রিমন প্রমুখ।

আরও পড়ুন  শাবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

 

 

প্রধান অতিথির বক্তব্যে হুসনেয়ারা কামালী বলেন, দীর্ঘ ৪টি বছর পড়াশোনা করে শিক্ষা নিয়ে কলেজের শিক্ষার্থীরা বেরিয়ে যাচ্ছে। কতটুকু শিক্ষা দিতে পেরেছি বা শিক্ষকরা দিতে পেরেছেন তা শিক্ষার্থীরা বলতে পারবে। তবে আমরা আন্তরিকভাবে চেষ্টা করেছি। তিনি আরও বলেন, আমাদের কলেজের শিক্ষার্থীরা একদিন সরাদেশে ছড়িয়ে পড়বে এবং দেশের উন্নয়নে ভূমিকা রাখবে।

 

 

৪টি বছর পার হওয়ার সঙ্গে সঙ্গে বেজে ওঠে বিদায়ের ঘণ্টা। শিক্ষাজীবনের সেই মধুময় দিনগুলো বিদায়ী শিক্ষার্থীর পিছু ডাকে। আর মধুময় দিনগুলোর স্মৃতি হৃদয়ের ফ্রেমে বেধে রাখতে, স্মরণীয় করে রাখতে র‌্যাগ-ডে পালন করল মদনমোহন কলেজের বাংলা ও সাহিত্য বিভাগের (২০১৫-১৬) শিক্ষা বর্ষের শিক্ষার্থীরা। আমি তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। শুরুতে কেক কেটে র‌্যাগ- ডের সূচনা করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

 

 

প্রভাতবেলা/এমএ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ