আমেরিকাতে ডিজি ট্রেনিং শেষে সিলেটে ড. বেলাল সংবর্ধিত

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০

আমেরিকাতে ডিজি ট্রেনিং শেষে সিলেটে ড. বেলাল সংবর্ধিত

 

প্রভাতবেলা ডেস্ক:

 

রোটারী ডিষ্ট্রিক্ট গভর্নর ড.বেলাল উদ্দিন আহমদ বলেছেন, বিশ্বব্যাপী নিপীড়িত ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে রোটারিয়ানদের অবদান প্রশংসনীয়। সমাজের মানুষের ভাগ্যউন্নয়নে রোটারীয়ানদের প্রতিনিয়ত কাজ করতে হবে। সেবার মাধ্যমে বিশ্বকে সংযুক্ত করে সমাজের সকল স্তরে রোটারি আন্দোলনকে ছড়িয়ে দিতে রোটারিয়ানদের কাজ করার আহবান জানান । ডিজি ট্রেনিং শেষে সিলেটে প্রেসিডেন্ট ইলেক্টদের দেওয়া সংবর্ধনার জবাবে তিনি একথা বলেন।

 

 

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রোটারী ডিষ্ট্রিক্ট গভর্নর ২০২০/২১ ড.বেলাল উদ্দিন আহমদ আমেরিকাতে ডিজি ট্রেনিং শেষে সিলেট ওসমানী বিমান বন্দরে এসে পৌছলে রোটারী প্রেসিডেন্ট ইলেক্টদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

 

 

প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান ডা. জাকারিয়া হোসাইনের সভাপতিত্বে ও প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান রেহান উদ্দিন রায়হানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপস্থিত ছিলেন রোটারিয়াান পিপি রোটারিয়ান পিপি জুবায়ের আহমদ রেজাউল করিম, রোটারিয়ান পিপি ফেরদৌস আলম, রোটারিয়ান পিপি আব্দুল মতিন, রোটারিয়ান পিপি কফিল উদ্দিন বাবলু, রোটারিয়ান পিপি কামরুজ্জামান চৌধূরী, রোটারিয়ান পিপি আলী আজম চৌধুরী তমাল, রোটারিয়ান পিপি আব্দুন নুর রুহেল, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আব্দুল মুহিত দিদার ও রোটারিয়ান আলাউদ্দিন প্রমুখ ।

আরও পড়ুন  আজিজুন নবীর দাফন সম্পন্ন

 

 

প্রভাতবেলা/এমএ/প্রেবি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ