ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, জুন ৩, ২০২০

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

 

প্রতিনিধি, ময়মনসিংহ:

 

ময়মনসিংহের ভালুকা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী ও স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুজন। মঙ্গলবার (২ জুন) দিবাগত রাত ৩ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভরাডোবা ও বুধবার (৩ জুন) সকালে সিডস্টোর বাজার এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

 

নিহতরা হলেন- শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলা তেলেঙ্গাপাড়া গ্রামের স্বামী আক্কাছ আলী (৫০) ও তার স্ত্রী কুলেছা খাতুন (৪৫) এবং সানমান ব্রাইড এন্ড ফার্মা লি. এর ইলেকট্রিক প্রকৌশলী কামরুল হাসান (৩৫)। কামরুন ভালুকা উপজেলার কোনাপাড়া এলাকায় আবদুল কাদের সরকারের ছেলে।

 

জানা যায়, নালিতাবাড়ী থেকে ছেড়ে আসা পিকআপটি (ঢাকা-মেট্রো-ন-১৮-৮০৩৪) মঙ্গলবার রাত ৩টার দিকেভালুকার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা অজ্ঞাত একটি গাড়ি ধাক্কা দেয়।

 

এতে পিকআপে থাকা যাত্রীরা মহাসড়কে ছিটকে পড়ে যায়। এসময় অজ্ঞাত গাড়িচাপায় কুলেছা খাতুন ঘটনাস্থলেই নিহত হন।

আরও পড়ুন  প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, ছাত্রলীগ নেতা কারাগারে

 

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা দুজনকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক আক্কাছ আলীকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসা দিয়ে অপর যাত্রী বৃষ্টিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

 

অপর দিকে বুধবার সকাল সাড়ে ৭টায় প্রকৌশলী কামরুল হাসান মোটরসাইকেলে (ঢাকা-মেট্রো-হ-১১-২৮৫৭) সিডস্টোর আমতলী এলাকায় তার কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে ঢাকাগামী একটি লরি (পিরোজপুর-ছ-১১-০০২৩) ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

 

খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে পুলিশ ও ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরা দুটি ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করেন। ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আসাদুজ্জামান জানান, দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও দুজন আহত হয়েছেন।

 

দুর্ঘটনা কবলিত পিকআপ, মোটরসাইকেল ও লরি জব্দ করা হয়েছে।

 

প্রভাতবেলা/এমএ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ