অধরা সেই তারেক অবশেষে গ্রেফতার

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২০

অধরা সেই তারেক অবশেষে গ্রেফতার

প্রভাতবেলা প্রতিবেদক:

সিলেটে এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার ২ নম্বর আসামি তারেককে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সুনামগঞ্জের দিরাই থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুছা শরীফুল ইসলাম।

র‍্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুছা শরীফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত তারেককে থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

এর আগে এ ঘটনায় র‌্যাব ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে মামলার এজাহার নামীয় আসামি সাইফুর রহমান, অর্জুন লস্কর, মাহবুবুর রহমান রনি, রবিউল ইসলাম, আইনুদ্দীন, রাজন ও মাসুমকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য, গত শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই গৃহবধূকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে আটকে রাখে দুজন।

এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেছেন। মামলা ছাত্রলীগের ৬ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 52
    Shares

সর্বশেষ সংবাদ