অপপ্রচারে বিরক্ত শাবনূর

প্রকাশিত: ১১:১৪ পূর্বাহ্ণ, মার্চ ৪, ২০২৪

অপপ্রচারে বিরক্ত শাবনূর

আনন্দঝর্ণা ডেস্ক: দীর্ঘদিন পর দেশে ফিরেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শাবনূর। দেশে ফিরে ‘রঙ্গনা’ নামের একটি সিনেমার অভিনয়ের ঘোষণা দিয়েছিলেন তিনি। পাশাপাশি শোনা যাচ্ছিল চয়নিকা চৌধুরী পরিচালিত ‘মাতাল হাওয়া’ সিনেমাতেও অভিনয় করবেন এ নায়িকা।

এ ছাড়া ‘রঙ্গনা’ পরিচালকের ‘এখনো ভালোবাসি’ সিনেমার নায়িকাও হওয়ার কথা ছিল শাবনূরের।

কিন্তু এসব ঘোষণার পর পরই আবার অস্ট্রেলিয়ায় ফিরে যান তিনি। এর পরই শাবনূরকে নিয়ে শুরু হয় নানা ধরনের গুঞ্জন। বিভিন্ন সংবাদমাধ্যমে খবর বেরোয় নতুন ছবির ঘোষণা দিয়ে গোপনে দেশ ছেড়েছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা শাবনূর। এবার সেই কথার কড়া জবাব দিলেন নায়িকা নিজেই।

রোববার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেওয়া এক পোস্টে বেশ কড়া ভাষায় ব্যাখ্যা দেন এই অভিনেত্রী। তিনি বলেন, দেশছাড়ার আগে ঢাকঢোল পিটিয়ে দেশ ছাড়তে হবে নাকি?

পোস্ট অনুযায়ী শাবনূরের ভাষ্য, লক্ষ্য করছি— আমার অস্ট্রেলিয়া ফিরে আসা কেন্দ্র করে মিডিয়াতে বিভ্রান্তিকর খবর। দেখেশুনে মনে হচ্ছে, উদ্দেশ্যপ্রণোদিত ভুয়া গুজব ছড়ানো হচ্ছে। কিছু ভুঁইফোড় অনলাইন ও সোশ্যাল মিডিয়া বলার চেষ্টা করছে আমি নাকি সিনেমার ঘোষণা দিয়ে গোপনে দেশ ছেড়েছি। কবে ফিরব সেটা জানেন না কেউ। চিন্তায় পড়েছেন সিনেমাগুলোর পরিচালকরা। তারা রঙঢঙ মাখিয়ে আরও কত কিছু রটাচ্ছে!

আরও পড়ুন  ফেসবুকে স্ট্যাটাস দিয়ে অভিনেত্রীর আত্মহত্যার চেষ্টা

অভিযোগ করেন, এসব নিউজ দেখে মূলধারার কিছু গণমাধ্যমও এর সঙ্গে তাল মেলাচ্ছে। কারও সাথে কথা না বলেই যে যার মতো করে মনগড়া সংবাদ পরিবেশন করেই যাচ্ছে।

নায়িকা জানান, তিনি এবং তার পরিবারের অন্য সদস্যরা স্থায়ীভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করেন। ছেলে সেখানে স্কুলে পড়াশোনা করে। কোনো দরকার হলে বা লং হলিডেতে দেশে ঘুরতে আসেন। আবার যখন প্রয়োজন হয় অস্ট্রেলিয়া ফিরে যান। প্রশ্ন রাখেন— ঢাকঢোল পিটিয়ে দেশের বাইরে যেতে হবে কিনা?

তিনি আরও জানান, অস্ট্রেলিয়া ফিরে যাওয়ার কারণ ও সময় নেওয়ার বিষয়ে সিনেমার সাথে সংশ্লিষ্টরা অবগত আছেন। বলেন, আমি সবাইকে বিনীত অনুরোধ করব, আপনারা কোনো গুজবে বা ভুয়া খবরে বিভ্রান্ত হবেন না। কোনো গুরুত্বপূর্ণ বিষয় হলে বা অন্য কোনো সিনেমার আপডেট থাকলে আমিই আপনাদের সময়মতো জানাব।

এ সময় তিনি বেইলি রোডে অগ্নিকাণ্ডে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ