ইউপি মেম্বারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন

প্রকাশিত: ১২:২৮ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২২

ইউপি মেম্বারের  উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন

ইউপি মেম্বারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন মৌলভীবাজারের জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সাধারণ সদস্য আব্দুল জব্বারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জুড়ীতে প্রতিবাদ সভা, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়েছে।

শুক্রবার বিকাল ৩টায় জায়ফরনগর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ইউপি সদস্য জাকির হোসেন মনিরের পরিচালনায় অনুষ্টিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মাছুম রেজা।

 

বক্তব্য রাখেন জায়ফরনগর ইউপি সদস্য সিরাজুল ইসলাম, আজাদ মিয়া, ফজলু মিয়া, ফয়জুর রহমান কালা, মনিরুল ইসলাম, কামরুল হাসান, আবুল কাশেম, রুসনা বেগম, বাসনা বেগম, ফুলতলা ইউনিয়ন পরিষদের সদস্য জামাল উদ্দিন সেলিম, ইমতিয়াজ মারুফ, রাজা মিয়া, মাহবুব আলম রওশন, পূর্বজুড়ী ইউপি সদস্য মাসুক মিয়া, গোয়ালবাড়ী ইউপি সদস্য আবুল কালাম, সাগরনাল ইউনিয়ন পরিষদ সদস্য শরফ উদ্দিন, শ্রমিক নেতা মো: গাজী প্রমুখ। বক্তারা ইউপি সদস্য আব্দুল জব্বারে উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

 

সেই সাথে এখনো সন্ত্রাসীদের গ্রেফতার না করায় ক্ষোভ প্রকাশ করেন। এবং ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়ে বলেন- এ সময়ের মধ্যে মূল হোতাসহ হামলাকারীদের গ্রেফতার না করলে জুড়ী উপজেলার সকল ইউনিয়ন পরিষদের সেবা কার্যক্রম বন্ধ করে দেয়া হবে। সভায় জুড়ী উপজেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন, অটো রাইসমিল শ্রমিক ইউনিয়ন, কাঠ ও রং মিস্ত্রী শ্রমিক ইউনিয়ন, স’মিল শ্রমিক ইউনিয়ন ও জাঙ্গিরাই যুব কল্যাণ পরিষদসহ বিভিন্ন শ্রেণি-পেশার শত শত মানুষ অংশগ্রহণ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ