ওয়েব সিরিজে তানজিন তিশা

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০

ওয়েব সিরিজে তানজিন তিশা

আনন্দ ঝর্ণা ডেস্ক:

গ্রামের সহজ-সরল মেয়ে নন্দিনী। সে একদিন শহরে আসে। কিন্তু শহরে তার আশ্রয়দাতা তাকে হেনস্তা করে। সেখান থেকে পালিয়ে গিয়ে নন্দিনী একটি অফিসে চাকরি নেয়। সেখানে এক সহকর্মীর সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তারা বিয়ে করে।

কিন্তু নন্দিনীর অতীতের কিছু কথা জেনে ছেলেটি তাকে ছেড়ে চলে যায়। ঘটনাচক্রে নন্দিনীকে জেলেও যেতে হয়। এভাবে জীবনের নানা বাঁক পেরিয়ে একদিন সে নাম লেখায় চলচ্চিত্রে। অভিনয় প্রতিভা দিয়ে হয়ে ওঠে দেশসেরা নায়িকা।

এমনই চমৎকার গল্পে নির্মিত হচ্ছে সাত পর্বের ওয়েব সিরিজ ‘শিকল’। এটি পরিচালনা করছেন সঞ্জয় সমাদ্দার। ওয়েব সিরিজটির কেন্দ্রীয় চরিত্র নন্দিনীর ভূমিকায় অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় তারকা তানজিন তিশা। তার বিপরীতে আছেন শতাব্দি ওয়াদুদ।

এই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করছেন তিশা। পুরো সিরিজেই রয়েছে তার চরিত্রটির নানা বাঁক। এ প্রসঙ্গে তিশা জানান, ‘নন্দিনীকে ঘিরেই ওয়েব সিরিজটির গল্প। গল্পটা পড়ে ভালো লেগেছে। এক গল্পে একজন নারীর এতগুলো চরিত্র! লোভ সামলাতে পারলাম না।’

সিরিজটির পরিচালক সঞ্জয় সমাদ্দার জানান, ‘মঙ্গলবার থেকে ঢাকায় ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়েছে। চলবে আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত। তানজিন তিশা এবং শতাব্দি ওয়াদুদ দুজনেই চমৎকার অভিনেতা। আশা করছি দারুণ কিছু উপহার দিতে পারব।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 9
    Shares

সর্বশেষ সংবাদ