কাকলী’র স্বত্বাধিকারী আজিমুল হক শিরু মিয়ার দাফন সম্পন্ন

প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২০

কাকলী’র স্বত্বাধিকারী আজিমুল হক শিরু মিয়ার দাফন সম্পন্ন

প্রভাতবেলা প্রতিবেদক: সিলেট নগীর বনেদী ব্যবসায়ী আলহাজ আজিমুল হক (শিরু মিয়া)র দাফন সম্পন্ন হয়েছে। জল্লারপার জামে মসজিদে নামাজে জানাযা শেষে পরে হযরত মানিক পীর গোরুস্তানে আজিমুল হককে(শিরু মিয়া) দাফন করা হয়। আজ শনিবার(৮ আগস্ট)  বাদ জোহর নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জল্লারপার নিবাসী এই বিশিষ্ট ব্যবসায়ীর নামাজে জানাযার পূর্বে জল্লারপার জামে মসজিদের ইমাম উপস্থিত মুসল্লীদের উদ্যেশে বলেন, তিনি এই মহল্লার সন্তান, কাকলী শপিং সেন্টারের মালিক। জীবনে চলার পথে কারো মনে কোন কস্ট দিয়ে থাকলে তাকে ক্ষমা করে দেবেন। কোন পাওনা দেনা থাকলে তার সন্তানদের সাথে যোগাযোগ করবেন। আল্লাহ তাকে ক্ষমা করুন।

আজিমুল হক শিরু মিয়ার জানাযায় আত্মীয় স্বজন এলাকার সর্বস্তরের মুসল্লীসহ নগরীর বিশিষ্টজন অংশ নেন।

প্রসঙ্গত: সিলেট নগরীর বিশিষ্ট ব্যবসায়ী, জিন্দাবাজারের কাকলী শপিং সেন্টার এর চেয়ারম্যান আজিমুল হক (শিরু মিয়া)  শুক্রবার(৭আগস্ট) দিবাগত রাত ২টা ৩০ মিনিটের সময় তিনি পার্ক ভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৯৩ বছর। মরহুমের পুত্র উবায়দুল ইসলাম(উবেদ) প্রভাতবেলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আজিমুল হক(শিরু মিয়া) বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। কিডনী সমস্যায় আক্রান্ত ছিলেন। সম্প্রতি তাঁর অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয়। বিভিন্ন ডায়াগনসিস ও ডাক্তারী পর্যবেক্ষণে আজিমুল ইসলামে খাদ্যনালীতে ইনফেকশন ধরা পড়ে।

আজিমুল হক(শিরু মিয়া) স্ত্রী,  তিন ছেলে, ছয় মেয়ে, নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আজিমুুল হক (শিরু মিয়া) ছিলেন সিলেট নগরীর একজন বনেদি ব্যবসায়ী। ঐতিহ্যবাহী কাকলী রেস্টুরেন্ট ও মিস্টিঘরের স্বত্বাধিকারী। ষাটের দশকে সিলেট শহরে এই রেস্টুরেন্ট ও মিস্টিঘরের প্রতিষ্ঠাতা এই ব্যবসায়ী আধুনিক শপিং মল নির্মাণে তাঁর সেই স্মৃতি ধরে রাখেন। ‘কাকলী শপিং সেন্টার’ সেই কাকলী রেস্টুরেন্ট এর আধুনিক সংস্করণই বলা যায়।

দৈনিক প্রভাতবেলা সম্পাদক কবীর আহমদ সোহেল বিশিস্ট ব্যবসায়ী আজিমুল হকের( শিরু মিয়া) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ‘সবরে জামিল’ ধারনের তৌফিক কামনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 112
    Shares

সর্বশেষ সংবাদ