কুলাউড়ায় ইউএনও’কে বিদায়ী সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২৪

কুলাউড়ায় ইউএনও’কে বিদায়ী সংবর্ধনা প্রদান
প্রতিনিধি, কুলাউড়া: মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদুর রহমান মামুনকে উপজেলা পরিষদের উদ্যোগে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার (৩১ মার্চ) বিকেলে পরিষদ হলরুমে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদের সভাপতিত্বে সংবর্ধিত অতিথির বক্তব্যে ইউএনও মাহমুদুর রহমান মামুন বলেন, মাত্র তিনমাসে কুলাউড়ায় চাকরিকালীন সময়ে উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও তার বিভিন্ন বিভাগের কর্মকর্তাসহ সকলের যে সহযোগিতা পেয়েছেন তা স্মরণীয় থাকবে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশিদ চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা মুহাম্মদ জসিম উদ্দিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আবু মাসুদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, পিআইও শিমুল আলী, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল বাকী, ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির, মমদুদ হোসেন, খলিলুর রহমান, খোরশেদ আলম খান সুইট ও মোছাদ্দিক আহমদ নোমান, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, সাংবাদিক মাহফুজ শাকিল ও মহি উদ্দিন রিপন প্রমুখ।

আরও পড়ুন  ব্যারিস্টার সুমনকে শোকজ

সভাপতির বক্তব্যে পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ বলেন, কুলাউড়ায় তিনমাস দায়িত্ব পালনকালে বিদায়ী ইউএনও উপজেলার সকল কাজে আন্তরিক সহযোগিতা করে সকলের মন জয় করতে পেরেছেন। তিনি যেখানেই যাবেন কুলাউড়ার কথা স্মরণ রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, ইউএনও মামুন সম্প্রতি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সহকারী সচিব পদে পদোন্নতি পেয়ে বদলি হয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ