কোম্পানীগঞ্জে চাঁদার টাকা ভাগাভাগি নিয়ে যুবক নিহত

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২৪

কোম্পানীগঞ্জে চাঁদার টাকা ভাগাভাগি নিয়ে যুবক নিহত
প্রতিনিধি, কোম্পানীগঞ্জ : সিলেটের কোম্পানীগঞ্জে চাঁদার টাকা ভাগভাগি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নুরুল আলম (২৬) নামে এক যুবক খুন হয়েছেন।

শনিবার সন্ধ্যায় উপজেলার নয়াগাঙ্গের পাড় গ্রামের ইকবাল হোসেন ও দেলোয়ার মিয়া নামে দুই ব্যক্তির মধ্যকার সংঘর্ষে ঘোরতর আহত হোন নুরুল আলম। ঘটনার একদিন পর চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

নিহত ব্যক্তি নয়াগাঙেরপাড় গ্রামের কালাই মিয়ার পুত্র। এ ঘটনায় উভয়পক্ষের ৪ জন আহত হন। আহতদের মধ্যে আক্তারুজ্জামান নামে একজনের অবস্থা ঘোরতর।

এ ঘটনায় জড়িত কাউকে আটক করা না গেলেও ঘটনাস্থল পরিদর্শন করেন কোম্পানীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর।

সূত্রে জানা যায়, ধলাই নদী থেকে নয়াগাঙের পাড় হয়ে বালু পরিবহনের রাস্তা নেই। সেই সুযোগে আক্তারুজ্জামানের ভাই ইকবাল হোসেন ও তার চাচাতো ভাই দেলোয়ার তাদের জমির ওপর দিয়ে রাস্তা (ডাইভার্সন রাস্তা) তৈরি করেন। এ রাস্তা দিয়েই বালুবাহী ট্রাক্টর চলাচল করে।

আরও পড়ুন  দেশে করোনা শনাক্ত ছাড়াল ৪ লাখ

ডাইভার্সন রাস্তা দিয়ে চলাচলকারী ট্রাক্টর থেকে ট্রিপ প্রতি ১০০ টাকা চাঁদা আদায় করেন ইকবাল হোসেন। এ টাকার ভাগ পান দেলোয়ার ও তার চাচাতো ভাইয়েরা। ঘটনার দিন উত্তোলিত চাঁদার টাকা ভাগাভাগি নিয়ে ইকবাল ও দেলোয়ারের মধ্যে সংঘর্ষ হয়। নিহত নুরুল আলম দেলোয়ারের চাচাতো ভাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর বলেন, জড়িতদের গ্রেপ্তারে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ দেয়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ