খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সিলেট ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশিত: ৮:১৪ পূর্বাহ্ণ, এপ্রিল ১৪, ২০২১

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সিলেট ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল

প্রভাতবেলা ডেস্ক:

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ও সিলেট জেলা ছাত্রদলের সহ গণসংযোগ বিষয়ক সম্পাদক তরিকুল আমিন নাহিয়ানের পিতা গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক নুরুল আমিন লিলনের মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে বন্দরবাজার কালেক্টরেট মসজিদে বাদ আসর এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া সহ জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দের রোগমুক্তি ও যারা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি মাসরুর রাসেল, শাহীন আহমদ, মহানগর ছাত্রদলের সহ সভাপতি রানা আহমদ রুস্তম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল মুকিত তুহিন, আফসার শহীদ চৌধুরী (সায়েম), জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান চৌধুরী, আব্দুস সামাদ, রুমেল আহমদ চৌধুরী, বায়োজিদ আহমদ, জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক ফাহাদ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ ইমু, আশিকুর রহমান, ইমাম মো. জহির, রাহেল আহমদ, ইমাদ আহমদ, দেলোয়ার আহমদ, মহানগর ছাত্রদলের সহ তথ্য ও গবেষণা সম্পাদক আশরাফুল আলম মাহী, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুন্না সাহা, সহ তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান সালমান, মহানগর ছাত্রদলের সহ আইন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জেলা ছাত্রদলের সদস্য আবুল কাশেম প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ