গোবিন্দগঞ্জে ভ্রাম্যমাণ আদালত: কারেন্ট জাল জব্দ, মাস্ক না পরায় জরিমানা

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২০

গোবিন্দগঞ্জে ভ্রাম্যমাণ আদালত:  কারেন্ট জাল জব্দ, মাস্ক না পরায় জরিমানা
জুনেদ আহমদ রুনু, ছাতক ♦ছাতকের গোবিন্দগঞ্জে ৫০ হাজার টাকা মূল্যের কারেন্ট জাল পুড়িয়ে ফেলেছে ভ্রাম্যমাণ আদালত।পৃথক অভিযানে মাস্ক না পরার অপরাধে ৯ ব্যক্তিকে জরিমানা করা হয়েছে।
সোমবার বিকেলে ছাতকের গোবিন্দগঞ্জ পুলেরমুখ এলাকায় কারেন্টজাল বিক্রি হচ্ছে খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম কবির।  ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে জাল বিক্রেতারা জাল ফেলে পালিয়ে যায়। নির্বাহী ম্যাজিস্ট্রেট এসব জাল জব্দ করে নদীপাড়ে আগুনে পুড়িয়ে ধ্বংস করেছেন। পুড়িয়ে ফেলা জালের মূল্য প্রায় ৫০ হাজার টাকা বলে জানিয়েছে ভ্রাম্যমান আদালত।
এদিকে মাস্ক ব্যবহার না করায় গোবিন্দগঞ্জ পয়েন্ট ও কলেজ রোড সংলগ্ন এলাকা থেকে ৯ ব্যক্তিকে জরিমানা আদায় করা হয়। ৯ জনের কাছ থেকে ২ হাজার ১’শ টাকা জরিমানা আদায় করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃগোলাম কবির জানান, সংক্রামক রোগ প্রতিরোধ-নিয়ন্ত্রন ও নির্মূল আইন ২০১৮/২৪ (১) ধারায় আটক ৯ জনের কাছ থেকে জরিমানা আদায় করা হয়। অভিযানে উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মাসুদ সরকার, এস আই আনোয়ার হোসেন, সিএ জয়দেব সহ প্রশাসনের লোকজন উপস্থিত ছিলেন।
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 406
    Shares

সর্বশেষ সংবাদ