ছাতকের কৈতক হাসপাতালে হচ্ছে ট্রমা সেন্টার

প্রকাশিত: ১০:৫৯ পূর্বাহ্ণ, আগস্ট ২২, ২০২০

ছাতকের কৈতক হাসপাতালে হচ্ছে ট্রমা সেন্টার

প্রতিনিধি, সুনামগঞ্জ:

সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে কৈতক হাসপাতালের অভ্যন্তরে একটি ট্রমা সেন্টার করার উদ্যোগ নেওয়া হয়েছে । স্বাস্থ্য বিভাগের উদ্যোগে ১৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে ট্রমা সেন্টার, খুব শীঘ্রই নির্মাণ কাজ শুরু হবে । এতে ডাক্তার ও নার্সদের জন্য দুটি কোয়ার্টারসহ ট্রমা সেন্টারের জন্য দুটি ভবন নির্মাণ করা হবে।

যার উদ্যোক্তা হিসেবে রয়েছেন সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুহিবুর রহমান মানিক। হাওরবাসীর কাছে তিনি নিজেই বিষয়টি তুলে ধরেছেন।

শুক্রবার (২১ আগস্ট) রাতে সুনামগঞ্জ সার্কিট হাউসে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।

এ সময় এমপি মানিক বলেন, সিলেট সুনামগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে প্রতিদিন ছোট বড় সড়ক দুর্ঘটনায় মানুষ আহত নিহত হচ্ছেন। তাদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করার জন্য এই ট্রমা সেন্টার। এটি দেশের আরো কয়েকটি স্থানে রয়েছে। আগামী সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময়ে এর ভিত্তিপ্রস্তর স্থাপন করার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক নেতা লতিফুর রহমান রাজু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট আখতারুজ্জামান সেলিম, আওয়ামী লীগ নেতা মোশাহিদ আলী, ইউপি চেয়ারম্যান কাজী আনোয়ার হোসেন আনু, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসকাওয়াত জামান ইন্তি প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 6
    Shares

সর্বশেষ সংবাদ