ছাতকের দোলারবাজার ইউ/পি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আব্দুল জলিল

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

ছাতকের দোলারবাজার ইউ/পি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আব্দুল জলিল

প্রতিনিধি, ছাতক:

সুনামগঞ্জের ছাতকের ১০নং দোলারবাজার ইউনিয়নের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব মোহাম্মদ আব্দুল জলিল ।

যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব মোহাম্মদ আব্দুল জলিল দক্ষিন ছাতক আদর্শ শিক্ষা সংস্থার সভাপতি, রাসেল স্মৃতি পরিষদ দক্ষিন ছাতকের প্রতিষ্টাকালীন উপদেষ্টা এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম যুক্তরাজ্যের সহ-সভাপতি হিসেবে দেশে-বিদেশে সামাজিক সাংস্কৃতিক অঙ্গনে অবদান রেখে চলেছেন । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়নবাসীর জীবনমান উন্নয়নে কাজ করতে তিনি ক্ষমতাসীন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী।

 

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে সুযোগ দিলে তিনি ইউনিয়নের প্রত্যন্ত জনপদ ও নির্বাচনী এলাকায় জনকল্যাণমূলক কাজে আরও ব্যাপকভাবে অংশগ্রহণ করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

 

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে আমার পরিবার। আমি নিজেও ছাত্রজীবন থেকে মনেপ্রাণে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে আসছি। পাশাপাশি সমাজ ও রাষ্ট্রের প্রতি নিজের দায়বদ্ধতা থেকে বিভিন্ন সময় ইউনিয়নের মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠান, খেলাধুলা ও গরীব অসহায় মানুষের মধ্যে আর্থিক সহায়তা করে আসছি। এ ধারাবাহিকতায় ব্যাপকভাবে মানুষের জীবনমান উন্নয়নে কাজ করতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার মনস্থির করেছি। আমি আওয়ামীলীগের মনোনয়ন পেলে এবং ইউনিয়নবাসীর ভোটে নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ও দুর্নীতিমুক্ত সমাজ গঠনের মধ্যদিয়ে একটি পরিকল্পিত মডেল ইউনিয়ন গড়ে তুলবো ইনশাআল্লাহ।’

 

বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে অংশীদার হতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোলারবাজার ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ তাকেই মনোয়ন দেবে এমনটিই প্রত্যাশা করছেন আলহাজ্ব মোঃ আব্দুল জলিল।

উল্লেখ্য, ২০২০ সালে বৈশ্বিক মহামারি করোনাকালে যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব মোহাম্মদ আব্দুল জলিল ইউনিয়নের সুতারখালী, জুগলনগর,গোবিন্দপুর, বসন্তপুর, পূর্ববসন্তপুর, চেলারচর, আলমপুর, ভাওয়াল, রামপুর, মোহাম্মদপুর, জাহিদপুর, কুর্শী, রাউলী, কাটাশলা, কল্যাণপুর, বারগোপী, জটি, পালপুরসহ বিভিন্ন গ্রামে সংকটময় মুহুর্তে কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরনসহ সার্বিক সহযোগিতা করেন ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ