জাতীয় ফুটবল দলের ক্যাম্প স্থগিত

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২০

জাতীয় ফুটবল দলের ক্যাম্প স্থগিত

মাঠে ময়দানে ডেস্ক:

ফিফার অনুমতি নিয়ে অক্টোবর ও নভেম্বরের বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচগুলো পিছিয়ে ২০২১ সালে নিয়েছে এএফসি। এ সিদ্ধান্ত জানার পরপরই বাফুফের ন্যাশনাল টিমস কমিটি জরুরী সভায় মিলিত হয়েছিল ভার্চুয়াল প্লাটফর্মে। যে সভায় যোগ দিয়েছিলেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনও।

সভায় সার্বিক পরিস্থিতি বিবেচনা করে জাতীয় ফুটবল দলের ক্যাম্প বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হয়েছে। তবে যেসব ফুটবলার ও অফিসিয়ালের করোনা পজিটিভ রয়েছেন তাদের চিকিৎসা বাফুফের তত্ত্বাবধানেই করা হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

গত ৫, ৬ ও ৮ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ৩০ জন খেলোয়াড় ও ৬ জন কর্মকর্তার কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছিল। সেই পরীক্ষায় ৩০ ফুটবলারের মধ্যে ১৮ জনের এবং একজন সহকারী কোচের করোনা পজিটিভ এসেছিল।

বাফুফে অধিক নিশ্চিত হওয়ার জন্য পরবর্তীতে সোমবার প্রাভা হেলথ ও আইসিডিডিআরবি’র মাধ্যমে পুনরায় ৩৬ জনের দুইবার করে কোভিড-১৯ পরীক্ষা করায়। এর মধ্যে ২৬ জনের ফলাফল এসেছে নেগেটিভ। পজিটিভ ফলাফল এসছে এম এস বাবলু, রবিউল হাসান, ফয়সাল আহমেদ ফাহিম, টুটুল হোসেন বাদশা, শহিদুল আলম, আনিসুর রহমান ও বিশ্বনাথ ঘোষের।

এদের মধ্যে রিয়াদুল হাসান, রায়হান হাসান ও রাকিব হোসেনের ফল দুই রকম আসায় তাদের সতর্কভাবে পর্যবেক্ষণের সিদ্ধান্ত নিয়েছে বাফুফে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 20
    Shares

সর্বশেষ সংবাদ