তারেক – জোবায়দা’র বিরুদ্ধে পরোয়ানা|| প্রতিবাদে সিলেটে ছাত্রদলের মিছিল  

প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২২

তারেক – জোবায়দা’র বিরুদ্ধে পরোয়ানা|| প্রতিবাদে সিলেটে ছাত্রদলের মিছিল  

তারেক – জোবায়দা’র বিরুদ্ধে পরোয়ানা|| প্রতিবাদে সিলেটে ছাত্রদলের মিছিল  ।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডা: জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে সিলেট মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ নভেম্বর) বিকেলে বিক্ষোভ মিছিলটি নগরীর জিন্দাবাজার থেকে শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক রনি চৌধুরী, জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক ফয়জুর রহমান, এম. এ সামাদ, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক বিশ^জিৎ দেব শেখর, মোঃ শিহাব উদ্দিন, সোহেল রানা, জাহেদ আহমদ, এমসি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ ছাব্বির হোসেন, ১৯নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক মোশাহীদুল ইসলাম মাহী, ২৩নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক মোঃ পারভেজ, ৬নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব মঈনুল ইসলাম, ৪নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব আব্দুল হাকিম পারভেজ,

 

২৭নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব নাকিব খান, ২৪নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব আলাল হোসেন শিমুল, ১৬নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব আবরার হোসেন সাকিব, ১৯নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব ফরহাদ আহমদ হ্নদয়, ২৭নং ছাত্রদলের যুগ্ম আহবায়ক আফজল খান, ১৯নং ছাত্রদলের  যুগ্ম আহবায়ক এমদাদুল হক রাহাত, লিমন আহমদ, ২৬নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য শাহরিয়ার নাফিস, ১৯নং ছাত্রদলের সদস্য শাকিল আহমদ, নয়ন আহমদ, সুয়েব আহমদ রাকিব, মাহতাবুর রহমান শাফি, সৈয়দ নিয়াজ, সায়েম আহমদ, সাইদুল ইসলাম আলাল প্রমুখ।

সমাবেশে বক্তরা বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডা: জোবায়দা রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করে তাদেরকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করার নীল ষড়যন্ত্রে মেতে উঠেছে নিশিরাতের অবৈধ সরকার।

বক্তারা আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে শেখ হাসিনার দু:শাসনের পতন হবে এবং দেশে গণতন্ত্র ভোটাধিকার ফিরে আসবে সেদিন বেশি দুরে নয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ