নরসিংদীতে স্কুল ছাত্রী ধর্ষণের দায়ে ছাত্রলীগ নেতা কারাগারে

প্রকাশিত: ১:১২ পূর্বাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

নরসিংদীতে স্কুল ছাত্রী ধর্ষণের দায়ে ছাত্রলীগ নেতা কারাগারে

নরসিংদীতে স্কুল ছাত্রী ধর্ষণের দায়ে ছাত্রলীগ নেতা কারাগারে। সংবাদদাতা , নরসিংদী

 

 

নরসিংদীর রায়পুরায় রাজিউদ্দিন অডিটরিয়ামে ডেকে নিয়ে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় করা মামলার আসামি বহিস্কৃত উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে গ্রেফতারের পরে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

এর আগে শুক্রবার দুপুরে ১ মাস ৫ দিন পলাতক থাকার পর ব্রাহ্মণবাড়িয়ার একটি রেষ্টুরেন্ট থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

 

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, ভুক্তভোগী ঐ ছাত্রীর সহযোগিতায় গোপন তথ্যের ভিত্তিতে মোবাইলের সাহায্যে শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বিশ্বরোডের পাশের একটি রেষ্টুরেন্ট থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

 

 

পরে বিকেলে তাকে বিশেষ আদালতে তোলা হয়। এসময় পুলিশ আসামি শাকিলের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে বিশেষ আদালতের বিচারক জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট অনামিকা চৌধুরী তার রিমান্ড শুনানির জন্য রোববার ধার্য করে তাকে জেল হাজতে প্রেরণ করার আদেশ দেন।

 

 

উল্লেখ্য, বিয়ে করার কথা বলে গত ২২ অক্টোবর সন্ধ্যায় ওই ছাত্রীকে রায়পুরা পৌর এলাকার শ্রীরামপুরস্থ সরকারি রাজু অডিটরিয়ামে ডেকে নিয়ে যায় শাকিল। পরে সেখানে অডিটরিয়ামের কেয়ারটেকার সুমনের সহায়তায় ওই ছাত্রীকে ধর্ষণ করে ছাত্রলীগ নেতা শাকিল। এসময় স্থানীয়রা ঘটনা টের পেয়ে অডিটরিয়াম ঘেরাও করলে শাকিল ওই ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায়।

 

 

খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও নির্যাতিতা ছাত্রীকে উদ্ধার করে। পরদিন ২৩ অক্টোবর শুক্রবার দুপুরে নির্যাতিতা ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায় পুলিশ। শুক্রবার দুপুরেই নির্যাতিতা ওই ছাত্রী বাদি হয়ে রায়পুরা থানায় ধর্ষণ মামলা দায়ের করে। এ ঘটনায় অডিটরিয়ামের কেয়ারটেকার সুমনকে গ্রেফতার করে পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 27
    Shares

সর্বশেষ সংবাদ