নাদেলের বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন এম এম শাহীন

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২৩

নাদেলের বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন এম এম শাহীন
মৌলভীবাজার-২ (কুলাউড়া-কমলগঞ্জ আংশিক) এবার আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলটির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল। এ আসনে তৃণমূল বিএনপির মনোনয়ন পেয়েছেন সাবেক সংসদ সদস্য এমএম শাহীন।

বিএনপিদলীয় সাবেক এই সংসদ সদস্যকে বুধবার দলীয় মনোয়ন প্রদান করে তৃণমূল বিএনপি। শাহীন প্রার্থী হওয়ায় নাদেলকে কঠিন লড়াইয়ের মুখে পড়তে হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ইতোমধ্যে এ আসনে স্বতন্ত্র প্রার্থী হতে কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন  উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান। তিনি  মৌলভীবাজার-২ আসন থেকে দলীয় মনোনয়ন চেয়েছিলেন।

নৌকা প্রতীক পাওয়া নাদেল টানা দ্বিতীয়বারের মতো কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সাবেক কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মোহাম্মদ মনসুর আহমদের পর কুলাউড়ার সন্তান হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন নাদেল। ছাত্ররাজনীতি থেকে উঠে আসা নাদেল বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরও পরিচালক।

আরও পড়ুন  সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

১৯৯৬ সালের নির্বাচনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করে সংসদ সদস্য নির্বাচিত হন এমএম শাহীন। গত নির্বাচনে বিকল্প ধারার প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচন করেন তিনি। তবে ধানের শীষ প্রতীকের প্রার্থী সলতান মনসুরের কাছে পরাজিত হতে হয় তাকে। শাহীন এবার প্রার্থী হলেন তণমূল  বিএনপির।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ