নির্বাচনে বাধা দিলে প্রতিহত করবে জনগণ: ওবায়দুল কাদের

প্রকাশিত: ২:২০ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২৩

নির্বাচনে বাধা দিলে প্রতিহত করবে জনগণ: ওবায়দুল কাদের
বিশৃঙ্খলা তৈরি করে নির্বাচন বানচাল করা যাবে না উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে প্রতিহত করতে আওয়ামী লীগের প্রয়োজন হবে না, দেশের জনগণই যথেষ্ট। মত পরিবর্তন করে বিএনপি নির্বাচনে এল স্বাগত জানাবে আওয়ামী লীগ।

 

বৃহস্পতিবার সকালে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

 

ওবায়দুল কাদের বলেন, বিএনপিসহ সকলের জন্য নির্বাচনের দরজার খোলা। সারাদেশের মানুষ নির্বাচনের পক্ষে। বিশৃঙ্খলা সৃষ্টি করে নির্বাচনে বাধা দিলে জনগণ প্রতিহত করবে।

 

গণতন্ত্র ছাড়া ষড়যন্ত্রের পথে আওয়ামী লীগের রাষ্ট্র ক্ষমতা যাওয়ার ইতিহাস নেই বলেও মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তিনি বলেন, ‘আওয়ামী লীগ ষড়যন্ত্র করে ক্ষমতায় আসে না। সংলাপের কথা বলে দায় চাপানোর চেষ্টা করছে বিএনপি। কিন্তু ২০১৪ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তিগতভাবে খালেদা জিয়াকে টেলিফোন করে ডায়লগের আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু সেদিন খালেদা জিয়া অংশগ্রহণ তো দূরের কথা, বিশ্রী অসদাচরণ করেছেন, সেটা কারও অজানা নয়।’

আরও পড়ুন  মেডিকেল বোর্ডে খালেদার ব্যক্তিগত চিকিৎসকদের রাখা হয়নি

 

আওয়ামী লীগ একা একা নির্বাচন করতে চায়না উল্লেখ করে তিনি বলেন, সবার জন্য নির্বাচনের দরজা খোলা। আমরা একা ক্ষমতায় যেতে চাই না। সবাইকে নিয়ে ভোটের লড়াইয়ে যেতে চাই। আমরা চাই, সবাই ভোটে আসুক। তবে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই।

 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সরকারি দল হিসেবে আমরা অনুরোধ করছি, আসুন নির্বাচনে। আমরা কারও জন্য বাধা হবো না। দিনরাত আমাদের যারা গালিগালাজ করেন, তাদের জন্যও নির্বাচনের দরজা বন্ধ হয়নি। আমরা সকলকে স্বাগত জানাই। কাউকে নির্বাচন থেকে দূরে থাকতে আমরা উৎসাহিত করি না।

 

এদিকে শুক্রবার শুরু হচ্ছে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি। এর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ