বরিশাল মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ২

প্রকাশিত: ২:১৬ অপরাহ্ণ, জুন ১৪, ২০২৪

বরিশাল মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ২
প্রভাতবেলা ডেস্ক: বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলায় সেনাবাহিনীর গাড়ি, সিএনজিচালিত থ্রিহুইলার ও অটোরিকশার সংঘর্ষে শিশুসহ দু’জন নিহত ও চারজন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৪ জুন) সকাল ৭টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন দু’জন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন- থ্রিহুইলার চালক সাইদুল ইসলাম (৪০) ও থ্রি ‍হুইলারের যাত্রী শিশু জায়ান (৪)।

এদের মধ্যে নিহত সাইদুল বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরাদী এলাকার আব্দুস ছালাম হাওলাদারের ছেলে ও শিশু জায়ান একই উপজেলার বাগদিয়া এলাকার মেজবাহ উদ্দিন অপুর ছেলে।

এছাড়া এ দুর্ঘটনায় নিহত জায়ানের বাবা মেজবাহ উদ্দিন অপু (৩৩), অপুর স্ত্রী, হাফেজ মিজান (৪৫) ও কাওসার (৩২) নামে চারজন আহত হয়েছে। হতাহতরা সবাই জিএনজিচালিত থ্রিহুইলার ও অটোরিকশার যাত্রী এবং চালক।

আরও পড়ুন  বিশ্বের পাঁচ 'স্বৈরতান্ত্রিক দেশের তালিকায়' বাংলাদেশ

প্রত্যক্ষদর্শীরা জানান, সেনাবাহিনীর একটি গাড়ি সেনা সদস্যদের নিয়ে বরিশাল যাচ্ছিল। এ সময় বরিশাল থেকে পটুয়াখালীর দিকে যাচ্ছিল সিএনজিচালিত একটি থ্রিহুইলার ও অটোরিকশা। এ সময় সংঘর্ষ হয়। তখন আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

বাকেরগঞ্জ থানার ওসি আফজাল হোসেন জানিয়েছেন, এ ঘটনায় দু’জন নিহত ও দুই জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতদের লাশ শেবাচিমের মর্গে রযেছে।

ওসি আরও বলেন, সকাল ৭টার দিকে তিনটি যানবাহনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে কীভাবে কি দুর্ঘটনা ঘটেছে তা তদন্ত না করে বলা সম্ভব নয়।

শেবাচিম হাসপাতালে দায়িত্বরত বরিশাল কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, নিহতদের মরদেহ ময়না তদন্ত শেষে হস্তান্তর করা হবে।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম হতাহতদের বরাতে জানান, নিহত জায়ান সাইদুল ইসলামের সিএনজিচালিত থ্রিহুইলারের যাত্রী ছিলেন। সাইদুলকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। জায়ান চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

আরও পড়ুন  জুড়ীর ডেইজি বিসিএস’এ প্রথম

ওয়ার্ড মাস্টার আবুল কালাম আরও বলেন, আহতদের মধ্যে জায়ানের মায়ের অবস্থা শঙ্কটাপন্ন। এ ঘটনায় মোট ৪ জন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। এদিকে নিহতদের মরদেহ ময়না তদন্ত করে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়ার কার্যক্রম চলমান রয়েছে বলে জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ