বসুরহাট পৌর এলাকায় ১৪৪ ধারা জারি

প্রকাশিত: ১০:৩১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

বসুরহাট পৌর এলাকায় ১৪৪ ধারা জারি

প্রভাতবেলা ডেস্ক:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে একই স্থানে আওয়ামী লীগের দু’গ্রুপ পাল্টাপাল্টি কর্মসূচীর ঘোষণা দেওয়ায় বসুরহাট পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

সোমবার (২২ ফেব্রুয়ারি) ভোর ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকবে। গতকাল রাত ১১টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিয়াউল হক মীর এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ আদেশ জারি করেন।

উল্লেখ্য, সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরের মৃত্যুর ঘটনায় কাদের মির্জার পক্ষ থেকে সোমবার দুপুর আড়াইটায় বসুরহাট রূপালী চত্বরে শোক ও প্রতিবাদ সভার কর্মসূচির ঘোষণা করেছে।

একই স্থানে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বিকাল ৩টায় আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তি, দলীয় অন্যান্য নেতৃবৃন্দের বিরুদ্ধে উস্কানিমূলক মিথ্যাচারের অভিযোগ এনে এর প্রতিবাদে বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশের ঘোষণা দিয়েছিলেন।

দুই পক্ষ একই স্থানে সমাবেশ ডাকায় বসুরহাট পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়। এ সময় সব ধরনের সভা সমাবেশ ও মিছিল নিষিদ্ধ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 3
    Shares

সর্বশেষ সংবাদ