বাসায় ফিরলেন অভিনেতা আজিজুল হাকিম

প্রকাশিত: ১১:১৯ পূর্বাহ্ণ, নভেম্বর ২৫, ২০২০

বাসায় ফিরলেন অভিনেতা আজিজুল হাকিম

 বাসায় ফিরলেন জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। মঙ্গলবার বেলা ১১টায় তাকে বাসায় নেওয়া হয়েছে।

 

 

 

আজিজুল হাকিমের স্ত্রী জিনাত হাকিম এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি অনেকটা সুস্থ জানাান জিনাত।

জিনাত হাকিম জানান, গেল দুদিন ধরে আজিজুল হাকিম মুঠোফোনে মিডিয়ার অনেকের সঙ্গে কথা বলেছেন। যারা একয়দিন নানা ভাবে এই অভিনেতার খোঁজ নিয়েছেন তিনি তাদেরকে নিজেই ফোন করে কৃতজ্ঞতা জানিয়েছেন। সবার কাছে তিনি দোয়া চেয়েছেন।

 

এদিকে আজিজুল হাকিমের চিকিৎসক মহিউদ্দিন আহমেদ আগামী দিনগুলোতে অভিনেতাকে বিশ্রাম ও সাবধানতা অবলম্বন করতে পরামর্শ দিয়েছেন।

 

প্রসঙ্গত, আজিজুল হাকিম গত ১২ নভেম্বর থেকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার শারীরিক অবস্থার অবনতির প্রেক্ষিতে জটিল ও গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হওয়ার পর তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। পরবর্তীতে চিকিৎসক ধাপে ধাপে চিকিৎসা কার্য পরিচালনা করেন।

 

এ সময় কন্যা নাযাহ হাকিম, জামাতা নাফিস ফুয়াদ শুভ, ভাগ্নে ডাক্তার জামিল ও ডাক্তার রবিন সার্বক্ষণিক আজিজুল হাকিমের সাথে ছিলেন। ছিলেন ভাইবোন-সহ আত্মীয়-স্বজন। সকলের প্রচেষ্টা, দোয়া ও আল্লাহর রহমতে সুস্থ হয়ে ওঠেন তিনি।

 

উল্লেখ্য, নব্বই দশকের শুরুর দিকে মঞ্চনাটকের মধ্য দিয়ে অভিনয়ে যুক্ত হন আজিজুল হাকিম। পরবর্তীতে টিভি নাটক ও চলচ্চিত্রে কাজ করে দর্শকদের কাছে ব্যাপক পরিচিত পেয়েছেন এই অভিনেতা। নিয়মিত অভিনয় করছেন এখনও।

 

তার সহধর্মিণী জিনাত হাকিম নিজেও একজন জনপ্রিয় নাট্যকার ও নির্মাতা। তাদের দুই সন্তান, মেয়ে নাযাহ হাকিম ও ছেলে মুহাইমিন রিদোয়ান হাকিম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 42
    Shares

সর্বশেষ সংবাদ