বেলা’র উদ্যোগে সুবিধাভোগী পরামর্শ সভা : জনস্বার্থে ২৩টি রীট

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২০

বেলা’র উদ্যোগে সুবিধাভোগী পরামর্শ সভা : জনস্বার্থে  ২৩টি রীট

প্রভাতবেলা ডেস্ক:

প্রাকৃতিক সম্পদে সমৃদ্ধ সিলেট অপরিকল্পিত সম্পদ আহরণের ফলে ধীরে ধীরে মারাত্মক পরিবেশ বিপর্যয়ের দিকে ধাবিত হচ্ছে। বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতি (বেলা) জনস্বার্থে এখন পর্যন্ত ২৩টি রীট করেছে।

আজ মঙ্গলবার ২৯ ডিসেম্বর সকালে সিলেট বন্দরবাজারস্থ একটি অভিজাত হোটেলে সুবিধাভোগী পরামর্শ সভায় এই তথ্য নিশ্চিত করেন বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) বিভাগীয় সমন্বয়ক এডভোকেট শাহ সাহেদা আখতার।

সিলেটের পরিবেশ সংক্রান্ত বিভিন্ন সমস্যা ও সমাধানের জন্য করণীয় ব্যাপারে বিভিন্ন সময়ে বিভিন্ন পর্যায়ে উপকারভোগী/ক্ষতিগ্রস্থদের সাথে উক্ত সভার আয়োজন করা হয়। সভার মাধ্যমে স্থানীয় সমস্যাগুলোকে চিহ্নিত করে সম্ভাব্য সমাধানের সুপারিশ করা হবে।

বেলা’র উদ্যোগে সুবিধাভোগী পরামর্শ সভায় অংশগ্রহণ করেন দৈনিক সিলেটের ডাক এর চীফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলাম, বাপা সিলেটের আব্দুল করিম কিম, সিফডিয়া’র নির্বাহী পরিচালক রোটারিয়ান আব্দুল মুহিত দিদার, মো. আব্দুল মুমিন, আলমগীর হোসেন, নাসিমা চৌধুরী, আফরোজা হক পাপড়ি, অনিতা সরকার, রীনা সরকার, তাহমিনা ইসলাম, আবুল হাসনাত, আনোয়ার বখত মজুমদার, জসীম উদ্দিন, নুসরাত হাসিনা, মো. কামাল হোসেইন, মৃদুল দেবনাথ, মো. আক্তার হোসেন, মো. আব্দুর রহমান, ফারুক আহমদ প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 4
    Shares

সর্বশেষ সংবাদ