ব্যবসায়ী মুক্তাদিরের অবস্থা সংকটাপন্ন

প্রকাশিত: ১২:৫৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০

ব্যবসায়ী মুক্তাদিরের অবস্থা সংকটাপন্ন
ব্যবসায়ী মুক্তাদিরের অবস্থা সংকটাপন্ন। সিলেট নগরীর বিশিষ্ট ব্যবসায়ী আবদুল মুক্তাদির গুরুতর অসুস্থ। তিনি আল হারামাইন হসপিটালে চিকিৎসাধীন। তাঁর স্ত্রী ও ছেলে করোনা আক্রান্ত হয়ে ভারতে  কোয়ারেন্টাইনে রয়েছেন।
প্রভাতবেলা প্রতিবেদক♦ লিভার সিরোসিসে আক্রান্ত আব্দুল মুক্তাদির চিকিৎসার জন্য গত সপ্তাহে ভারত যান। সেখানকার চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তি নেননি। ভারতীয় চিকিৎসকরা কিছু ঔষধ দিয়ে দেশে ফিরে যেতে পরামর্শ দেন।
সে অনুযায়ী তিনি গত মঙ্গলবার দেশে ফিরে আসেন। দেশে ফেরার পর আব্দুল মুক্তাদিরের শারিরিক অবস্থার  আরো অবনতি হতে থাকে। তাই জরুরী ভিত্তিতে তাকে আল হারমাইন হাসপাতালে ভর্তি করা হয় বুধবার।
অপরদিকে অসুস্থ আব্দুল মুক্তাদিরের চিকিৎসার জন্য ভারতে যাবার সময় সাথে ছিলেন তার স্ত্রী ও ছেলে । তাদের দু’জনের কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে ভারতে।  তারা দু’জনই দেশে ফিরতে পারেননি। ভারতেই কোয়ারেন্টাইনে রয়েছেন।
জটিল পরিস্থিতিতে আব্দুল মুক্তাদির। সংকটাপন্ন অবস্থায় তিনি হাসপাতালে। স্ত্রী পৃত্র ভারতে কোয়ারাইন্টেইনে।
সিলেট ট্রেড সেন্টার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির একজন  ব্যবসায়ী ,শিক্ষানুরাগী ও সমাজ সেবক হিসেবে সিলেট নগরীতে খ্যাতিমান। শাহজালাল উপশহরের বাসিন্দা মুক্তাদিরের বাড়ী সিলেটের বিয়ানীবাজারে। 
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 51
    Shares

সর্বশেষ সংবাদ