ভাষা শহীদদের প্রতি আওয়ামীলীগের বিনম্র শ্রদ্ধা

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২১

ভাষা শহীদদের প্রতি আওয়ামীলীগের বিনম্র শ্রদ্ধা

প্রভাতবেলা ডেস্ক:

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ।

রবিবার সকালে কালো ব্যাজ ধারণ করে প্রভাতফেরি সহকারে আজিমপুর কবরস্থানে ভাষা শহীদদের কবরে ও কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন দলটির নেতাকর্মীরা।

এ দিন রাজধানীর নিউ মার্কেটের দক্ষিণ গেট থেকে প্রভাতফেরি শুরু করে শহীদ মিনারে যান আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের পাশাপাশি এ দিন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগও শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করে। এছাড়া যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনও কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণসহ ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে।

এর আগে রবিবার (২১ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৬টার দিকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দলের কেন্দ্রীয় কার্যালয়, বঙ্গবন্ধু ভবনসহ সারাদেশে দলের সকল শাখা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত রাখাসহ কালো পতাকা উত্তোলন করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ